টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

সমস‍্যার সমাধান করতে না পারলে ব‍্যারাকপুরে ঢুকবোই না, নির্বাচনে গিয়ে মন্তব‍্য রাজ চক্রবর্তীর

বাংলাহান্ট ডেস্ক: ব‍্যারাকপুরে (barakpore) তৃণমূলের (tmc) হয়ে প্রার্থী হয়েছেন রাজ চক্রবর্তী (raj chakraborty)। শুক্রবার ২৯১টি আসনে প্রার্থী তালিকা ঘোষনা করে তৃণমূল। এবারে সকলকে চমকে দিয়ে বেশ কয়েকজন চেনা রাজনৈতিক মুখকেই প্রার্থী করেনি সবুজ শিবির। বদলে এবার প্রার্থী তালিকায় রয়েছে একাধিক তারকা যারা সদ‍্যই যোগ দিয়েছেন তৃণমূলে। প্রার্থী তালিকা প্রকাশের পরপরই এই তারকা প্রার্থীদের বিরুদ্ধে শুরু হয়েছে বিক্ষোভ।

ব‍্যারাকপুরে উত্তম দাসকে প্রার্থী কেন করা হল না তা নিয়ে বিক্ষোভ দেখান তাঁর অনুগামীরা। রাজকে দেওয়া হয় বহিরাগত তকমা। এই বিষয়ে পরিচালক বলেন, “আমি বহিরাগত নই। আমার বাড়ি ওখানেই। আমরা বাংলার মানুষ বাংলার জন‍্যই ভাবি। সব দলেই মতবিরোধ থাকে। পরিবারের মধ‍্যেই এসব হয়। ভালবাসা দিয়ে সব ক্ষোভ মিটিয়ে নেব।”


আগেই রাজ বলেছিলেন রবিবার নিজে আসবেন ব‍্যারাকপুরে। কথা বলবেন স্থানীয় মানুষদের সঙ্গে। পুরো দমে নেমে পড়বেন প্রচারের কাজে। দেওয়া কথা মতোই রবিবার ব‍্যারাকপুরে এসে উপস্থিত হন তিনি। কথা বলেন মানুষজনদের সঙ্গে।

এদিন রাজ জোর গলায় বলেন, যে বাড়ি থেকে তাঁকে ডাকবে সেখানেই যাবেন তিনি। এলাকার মানুষদের সব সমস‍্যার সমাধান করবেন। নয়তো ব‍্যারাকপুরে ঢুকবেনই না। তিনি আরো বলেন, এখন থেকে তিনি ওখানেই থাকবেন। তাঁর পরিবারও তাঁর সঙ্গেই থাকবে এখানে। মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগদান নিয়ে এদিন রাজ বলেন, তিনি যেটা ভাল বুঝেছেন সেটাই করেছেন।

Back to top button