টাইমলাইনবিনোদন

বড়পর্দার পর ছোটপর্দাতেও নেপোটিজম! মামা রাজ চক্রবর্তীর সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন ভাগ্নী সৃষ্টি

বাংলাহান্ট ডেস্ক: বিনোদুনিয়ার দৌলতে ‘নেপোটিজম’ (Nepotism) শব্দটির সঙ্গে এখন প্রায় সকলেই পরিচিত। বলিউডে নেপোটিজমের বাড়বাড়ন্তের অভিযোগে মাঝেমাঝেই নেটিজেনরা ক্ষোভ উগরে দেন হেভিওয়েটদের বিরুদ্ধে। এবার টেলিপাড়ায়ও উঠল স্বজনপোষণের অভিযোগ। পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) ভাগ্নী সৃষ্টি পাণ্ডেকে (Shristi Pandey) নিয়ে নানান জন নানান মত পোষণ করেন।

টলিউডের প্রথম সারির পরিচালক রাজ চক্রবর্তী। দীর্ঘদিন ধরে রয়েছেন তিনি ইন্ডাস্ট্রিতে। রিমেক ছবি বানানোর জন‍্য এক সময়ে হাসি ঠাট্টার শিকার হতেন রাজ। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলেছেন তিনি। রিমেক ছবি না বানিয়েও একই রকম জনপ্রিয় রাজ।


তাঁরই ভাগ্নী হলেন সৃষ্টি পাণ্ডে। দুটি সিরিয়ালে অভিনয় করে টেলিভিশনের বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। তাঁর দুটি সিরিয়ালই মামা রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার। ছোটপর্দায় সৃষ্টির প্রথম সিরিয়াল স্টার জলসার ‘ফেলনা’।

পার্শ্ব চরিত্রে দেখা গেলেও মিষ্টি মুখ আর সুন্দর অভিনয় দিয়ে অচিরেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন সৃষ্টি। সেই সিরিয়াল তাড়াতাড়ি শেষ হয়ে গিয়েছিল। এখন স্টার জলসারই আরেকটি জনপ্রিয় সিরিয়াল ‘গোধূলী আলাপ’এ দেখা যাচ্ছে সৃষ্টিকে। নায়ক অরিন্দম রায়ের বোনের মেয়ে ডোনার চরিত্রে অভিনয় করছেন তিনি।


ফেলনার মতো গোধূলী আলাপেও সৃষ্টির অভিনয় মন কেড়েছে দর্শকদের। মামা রাজ চক্রবর্তী প্রযোজিত সিরিয়ালে অভিনয় করলেও নিজের যোগ‍্যতাতেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন সৃষ্টি। মামা মামীর মতোই অভিনয় জগতে কেরিয়ার বানানোর ইচ্ছা তাঁর।

সোশ‍্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় সৃষ্টি। ৩৫ হাজারেরও বেশি অনুগামী রয়েছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। শুটিংয়ের ফাঁকে ছবি, ভিডিও শেয়ার করার পাশাপাশি পরিবারের সদস‍্যদের সঙ্গেও ছবি শেয়ার করেন সৃষ্টি। বিশেষ করে শুভশ্রীর সঙ্গে দারুন বন্ধুত্ব তাঁর।

Related Articles