টাইমলাইনবিনোদন

ভোটে জিতেই ছেলের সঙ্গে বেড়ু বেড়ু, ড্রাইভে গিয়ে ইউভানের সঙ্গে জয়ের সেলিব্রেশন রাজের

বাংলাহান্ট ডেস্ক: এতদিন ব‍্যারাকপুরে নির্বাচনী প্রচারে ব‍্যস্ত থাকায় চোখের সামনে দেখতে পাননি আদরের ইউভানকে (yuvaan)। কলকাতা থেকে দূরে থেকে ছেলের বড় হয়ে ওঠার মুহূর্ত গুলোও মিস করে গিয়েছেন রাজ চক্রবর্তী (raj chakraborty)। উপরন্তু সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন শুভশ্রী। তাই ভোট পর্ব মিটতেই তড়িঘড়ি কলকাতা ফিরে এসেছেন রাজ।

আর ফিরেই ইউভানের উপর শুরু হয়ে গিয়েছে রাজের ‘অত‍্যাচার’। হ‍্যাঁ, এমনটি নিজেই বলেছেন পরিচালক। আসলে দীর্ঘদিন ছেলের থেকে দূরে থেকে বাড়ি ফিরেই ইউভানকে আদর না করে আর পারছেন না তিনি। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন রাজ। সেখানে ইউভানকে আদরে আদরে ভরিয়ে দিতে দেখা যাচ্ছে তাঁকে।


চুমুতে চুমুতে ছেলেকে ভরিয়ে দিচ্ছেন রাজ। বাবা এতদিন বাড়ি ছিল না, তাই এবার ইউভানকে চুপ করে তাঁর অত‍্যাচার সহ‍্য করতে হবে। এমনটাই বক্তব‍্য রাজের। অবশ‍্য ছোট্ট ইউভানের তাতে খুব একটা আপত্তি নেই। শুয়ে শুয়ে দিব‍্যি বাবার আদর খাচ্ছে সে। মাঝে মাঝে ক‍্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসিও উপহার দিচ্ছে ইউভান।

শুভশ্রীর করোনা হওয়ায় এখন তাঁল থেকে আলাদা রাখা হয়েছে ইউভানকে। তাই মায়ের কাছে যেতে না পারার কষ্ট বাবার আদর খেয়েই পুষিয়ে নিচ্ছে ছোট্ট ইউভান। রাজ এখন কলকাতায় ফিরে এসেছেন, উপরন্তু প্রথম বার ভোটে দাঁড়িয়েই তৃণমূলের হয় জয় লাভ করেছেন পরিচালক। সব মিলিয়ে এখন বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন রাজ।


তাই এই দিনটা উদযাপন করতে ছেলেকে নিয়ে বেড়ু বেড়ু করতে বেরিয়ে পড়েছেন তিনি। একটি ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন রাজ। ইউভানকে নিয়ে ড্রাইভে বেরিয়েছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে সিটে বসে গাড়ির জানলা দিয়ে কৌতূহলী দৃষ্টি নিয়ে এদিক ওদিক দেখছে সে। আবার বাবার ডাক শুনেই মাথা ঘুরিয়ে দেখছে রাজকে।

ইউভানের এই মিষ্টি ভিডিওটি ইতিমধ‍্যেই ভাইরাল। এক লাখের উপরে চলে গিয়েছে ভিডিওতে ভিউ সংখ‍্যা। নেটিজেনরাও আদরে আদরে ভরিয়ে দিয়েছেন ইউভানকে। অভিনেতা সৌরভ দাস রাজকে জেতার শুভেচ্ছা জানিয়েছেন।

Back to top button