টাইমলাইনবিনোদনভিডিও

কলকাতার সঙ্গে ছোট্ট ইউভানের পরিচয় করাচ্ছেন রাজ, মিষ্টি ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: জন্মাবার সঙ্গে সঙ্গেই সকলকে নিজের ভক্ত বানিয়ে ফেলেছে রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (subhashree ganguly) ছেলে ইউভান (yuvaan) গাঙ্গুলী। এই খুদের
রোজনামচার দিকেই এখন নজর নেটপাড়াবাসীর। রাজ বা শুভশ্রীর থেকে ইউভানের নতুন ছবি পেলেই লাইক কমেন্টের বন‍্যা বয়ে যায়।

রবিবার ছুটির দিন উপলক্ষে ফের এক নতুন ভিডিও (video) প্রকাশ‍্যে এসেছে ছোট্ট ইউভানের। হাসপাতাল ছেড়ে সে এখন বাড়ি চলে এসেছে মায়ের সঙ্গে। রবিবার সক্কাল সক্কাল উঠে বাবা রাজের সঙ্গে কলকাতাকে চিনতে বসেছে ইউভান।


ড্রয়িং রুমের দেওয়াল জোড়া কাঁচের জানলা দিয়ে ভোরের কলকাতার সঙ্গে ছেলের পরিচয় করিয়ে দিচ্ছেন রাজ চক্রবর্তী। দ্বিতীয় হুগলী ব্রিজ, হাওড়া ব্রিজ, সুন্দরবন কোনটা কোনদিকে সব খুদের মাথায় ঢোকানোর চেষ্টায় রয়েছেন রাজ। ইউভানও কখনো কখনো বড় বড় চোখে তাকিয়ে দেখছে এই অচেনা জগৎকে আবার কখনো ঘুমের ঘোরে ছোট্ট ছোট্ট হাই তুলছে।

ছেলেকে ‘সিম্বা’ বলে ডাকতে দেখা গিয়েছে রাজকে। সেই সঙ্গে ভোরের ঘুমন্ত কলকাতার দিকে তাকিয়ে ইউভানের হয়ে তাঁকে বলতে শোনা যায়, “সবাই উঠে পড়ো। আমি অনেকক্ষণ উঠে পড়েছি।” শুভশ্রীর ফ‍্যান ক্লাবের তরফে শেয়ার করা হয়েছে এই ভিডিও। সেই সঙ্গে রাজও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই মিষ্টি ভিডিও।

এর আগেও রাজ ছেলের একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। সেই ভিডিও দেখে মুখে হাসি ফুটেছে সবারই।
ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট্ট ইউভানকে দুহাতে তুলে ধরে নানান কথা বলে চলেছেন রাজ। কখনো তাকে ‘হ‍্যালো’ বলতে শেখাচ্ছেন আবার কখনো আদর করে ‘আমার বেবি’ বলে ডাকছেন। আসলে ছেলের মনোযোগ আকর্ষণ করতেই অনর্গল কথা বলে চলেছেন রাজ।

পাশে শোনা যাচ্ছে শুভশ্রীর কণ্ঠস্বরও। অপরদিকে বড় বড় অবাক চোখে বাবার মুখের দিকে চেয়ে রয়েছে ইউভান। নতুন জগতের সবকিছু বিস্ময়ের দৃষ্টিতে দেখছে সে। এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়।

Back to top button