টাইমলাইনবিনোদনভিডিও

হাসপাতালের বেডেই স্ত্রীকে জড়িয়ে চুম্বন রাজের, ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (subhashree ganguly) জীবনে এখন খুশির হাওয়া। সদ‍্য সদ‍্য মা হয়েছেন অভিনেত্রী। হাসপাতাল থেকে এখনো বাড়ি ফিরতে না পারলেও সময়টা মন্দ কাটছে না তাঁর। ছোট্ট যুবান ও শুভশ্রীকে দেখতে রোজই হাসপাতালে হাজির হচ্ছেন রাজ। সঙ্গে সোশ‍্যাল মিডিয়ায় ভক্তদের উপচে পড়া ভালবাসা। সব মিলিয়ে দিব‍্যি আনন্দে রয়েছেন শুভশ্রী।

মা হওয়ার কয়েক ঘন্টার মধ‍্যেই ছেলে যুবানের ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন শুভশ্রী। অনুরাগীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন সদ‍্যোজাতর। তখন থেকেই চড়তে শুরু করেছে উত্তেজনার পারদ। যুবানকে ভালবাসায় ভরিয়ে দিয়েছে শুভশ্রীর অনুরাগীরা। কয়েকজন অবশ‍্য বাঁকা মন্তব‍্যও করেছেন যে এত ছোট শিশুর ছবি সোশ‍্যাল মিডিয়ায় কেন দিলেন শুভশ্রী। তাতে অবশ‍্য পাত্তা দেননি তিনি।

ফের ছেলেকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ছবিতে তাঁকে হাসপাতালের বেডে বসে থাকতে দেখা যাচ্ছে। কোলে ঘুমন্ত যুবানের কপালে আদরের স্মৃতিচিহ্ন এঁকে দিয়েছেন শুভশ্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।

View this post on Instagram

Love and peace ❤️

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

ইনস্টাগ্রাম স্টোরিতেও দুটি ব‍্যুমেরাং ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। একটিতে দেখা যাচ্ছে হাতে চায়ের কাপ ধরে রয়েছেন তিনি। অপরটিতে হাসপাতালের বেডেই শুভশ্রীকে চুম্বন করতে দেখা গিয়েছে রাজকে।

View this post on Instagram

Very good morning

A post shared by Sᴜʙʜᴀꜱʜʀᴇᴇ Gᴀɴɢᴜʟʏ FC Hᴏᴡʀᴀʜ (@subhashreegangulyfanclubhowrah) on

View this post on Instagram

Aador SnR❤

A post shared by Sᴜʙʜᴀꜱʜʀᴇᴇ Gᴀɴɢᴜʟʏ FC Hᴏᴡʀᴀʜ (@subhashreegangulyfanclubhowrah) on

এর আগে যুবানের আরও একটি মিষ্টি ছবি ভাইরাল হয়। দেখা গিয়েছে ছোট্ট হাতে সে আঁকড়ে ধরে রয়েছে মায়ের আঙুল। ক‍্যামেরার দিকেও তাকিয়েছে ছবি তোলার সময়। শুভশ্রীর ফ‍্যানপেজের তরফে শেয়ার করা হয় এই ছবি।
এছাড়া রাজ নিজেও ছেলেকে কোলে নিয়ে ছবি শেয়ার করেন। সোশ‍্যাল মিডিয়ায় যুবানের প্রতিটা ছবিই এখন ভাইরাল হচ্ছে। রীতিমতো তারকা বনে গিয়েছে এই খুদে।

ছেলে, যুবান চক্রবর্তীকে সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে সকলের সঙ্গে নিজেই পরিচয় করিয়ে দেন অভিনেত্রী। প্রথম ছবিতে দেখা যায়, নার্সের কোলে রয়েছে ছোট্ট যুবান। বাবা রাজ হাত রেখেছেন ছেলের মাথার নীচে। তিনিই ছবিটি তুলেছেন। শুভশ্রীকেও দেখা গিয়েছে হাসিমুখে বেডে শুয়ে থাকতে।

ছবির ক‍্যাপশনে লেখা, ‘পুত্রসন্তান হয়েছে আমাদের। সবাইকে হ‍্যালো বলছে যুবান।’ কমেন্টে শুভেচ্ছাবার্তার ঢল নেমেছে অনুরাগী ও সতীর্থদের। মনামী থেকে ঐন্দ্রিলা, অনিন্দিতা, প্রিয়াঙ্কা সরকার সকলেই শুভেচ্ছা জানিয়েছেন রাজ ও শুভশ্রীকে।

রাজ ও শুভশ্রীর তরফে সকলকে ধন‍্যবাদ জানিয়ে একটি বার্তাও দেওয়া হয়েছে। সেখানে লেখা, যুবানকে আশীর্বাদ করার জন‍্য সকলকে ধন‍্যবাদ। আমরা ক্ষমাপ্রার্থী সবাইকে আলাদা ভাবে ধন‍্যবাদ না জানানোর জন‍্য। আমরা এখনো ঘোরের মধ‍্যে রয়েছি। অভিভাবকত্ব একটা আশীর্বাদ যা আমরা দুজনেই উপভোগ করছি। আমাদের ছেলেকে আশীর্বাদ করতে থাকবেন। ধন‍্যবাদ।

Back to top button
Close