টাইমলাইনবিনোদন

ক‍্যামেরা দেখেই হাল খারাপ, কোনোক্রমে মুখ ঢেকে পালিয়ে বাঁচলেন রাজ কুন্দ্রা

বাংলাহান্ট ডেস্ক: পর্ন কাণ্ডে জেল থেকে ছাড়া পাওয়ার পর বেশ কিছুদিন নিজেকে এক রকম লুকিয়েই রেখেছিলেন রাজ কুন্দ্রা (raj kundra)। এমনকি সোশ‍্যাল মিডিয়া থেকেও যাবতীয় অ্যাকাউন্ট মুছে ফেলেছেন। তবে স্ত্রী শিল্পা শেট্টি (shilpa shetty) মেনে নিয়ে সর্বসমক্ষে পাশে থাকার বার্তা দিতেই হারানো সাহস ফিরে পেয়েছেন ব‍্যবসায়ী। এবার সাহস করে পাপিরাৎজির সামনেও বেরিয়ে এলেন রাজ।

বুধবার স্বামীকে নিয়ে মুম্বই ছাড়লেন শিল্পা। বিমানবন্দরের প্রবেশ পথের সামনে তাঁদের গাড়ি এসে দাঁড়াতেই আগে নামেন রাজ। কিন্তু পাপারাৎজিকে দেখেই তড়িঘড়ি মাথায় হুডি চাপালেন। ট্রলি ব‍্যাগটা কোনোক্রমে নিয়ে যেন পালিয়ে বাঁচলেন তিনি। তবে শিল্পা কোনো তাড়াহুড়ো করেননি। ধীরেসুস্থে জিনিসপত্র গুছিয়ে কাস্টমসে প্রয়োজনীয় কাগজপত্র দেখালেন। মাস্ক নামিয়ে হাসিমুখে ধন‍্যবাদও বললেন।


রাজের কাণ্ড দেখে হাসি চাপতে পারেননি নেটিজেনরা। একজন লিখেছেন, ‘এমন কাজ করেন কেন যার জন‍্য মুখ ঢাকতে হয়?’ একজন লিখেছেন, শিল্পা রাজ কারোরই লজ্জা নেই। আবার আরেকজনের কটাক্ষ, ভাল হোক খারাপ হোক, স্বামী দেবতা। এমনটাই হয়তো ভাবেন শিল্পা। জানা যাচ্ছে, এক আত্মীয়ের বিয়েতে যোগ দিতে গিয়েছেন  তাঁরা। তবে সেটা কোথায় তা জানাননি।

সম্প্রতি রাজের আইনজীবী দাবি করেন, শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে পর্ন ভিডিওগুলি বানিয়েছিলেন। রাজের এই সব ভিডিও তৈরি বা অ্যাপের মাধ‍্যমে ছড়িয়ে দেওয়া, কোনোটাতেই কোনো ভূমিকা নেই। পুনম এবং শার্লিন দুজনেই স্বীকার করেছেন যে আর্থিক লাভের জন‍্য তাঁরা নিজেরা এই ধরনের ভিডিও বানিয়েছেন।

রাজের আইনজীবীদের বক্তব‍্য, এই যৌন উদ্দীপক ভিডিও তৈরি বা ছড়িয়ে দেওয়ার মধ‍্যে তাঁর কোনো হাত নেই। যে ‘হটশটস’ অ্যাপ নিয়ে এত শোরগোল সেই অ্যাপের সঙ্গে যতদিন রাজ যুক্ত ছিলেন ততদিন তাতে কোনো এরোটিক ভিডিও আপলোড করা হয়নি বলে দাবি আইনজীবীদের।

Related Articles

Back to top button