টাইমলাইনবিনোদন

টাকার লোভে এরোটিক ভিডিও বানিয়েছেন শার্লিন-পুনম, নিজের ঘাড় থেকে অভিযোগ সরালেন রাজ কুন্দ্রা

বাংলাহান্ট ডেস্ক: বলিউড পর্ন কাণ্ডে নয়া মোড়। সম্প্রতি বম্বে হাইকোর্টে পর্ন মামলায় আগাম জামিনের জন‍্য লিখিত আবেদন জমা করেছেন ব‍্যবসায়ী তথা এই মামলায় মূল অভিযুক্ত রাজ কুন্দ্রা (raj kundra)। প্রায় দু মাস জেল খেটে মাস কয়েক আগে ছাড়া পেয়েছেন তিনি। জামিনের আবেদন পত্রে রাজ দাবি করেছেন, পুনম কাণ্ডে (poonam pandey) ও শার্লিন চোপড়া (sherlyn chopra) আর্থিক লাভের জন‍্য এরোটিক ভিডিও তৈরি করতেন। তাঁর এতে কোনো ভূমিকা নেই।

রাজের আইনজীবীর দাবি, শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের এই ধরনের ভিডিও তৈরি করা অপরাধের মধ‍্যে গণ‍্য হয়। রাজের এই সব ভিডিও তৈরি বা অ্যাপের মাধ‍্যমে ছড়িয়ে দেওয়া, কোনোটাতেই কোনো ভূমিকা নেই। পুনম এবং শার্লিন দুজনেই স্বীকার করেছেন যে আর্থিক লাভের জন‍্য তাঁরা নিজেরা এই ধরনের ভিডিও বানিয়েছেন।


রাজের আইনজীবীদের বক্তব‍্য, এই যৌন উদ্দীপক ভিডিও তৈরি বা ছড়িয়ে দেওয়ার মধ‍্যে তাঁর কোনো হাত নেই। যে ‘হটশটস’ অ্যাপ নিয়ে এত শোরগোল সেই অ্যাপের সঙ্গে যতদিন রাজ যুক্ত ছিলেন ততদিন তাতে কোনো এরোটিক ভিডিও আপলোড করা হয়নি বলে দাবি আইনজীবীদের। পুনম এবং শার্লিন তাঁদের ব‍্যক্তিগত অ্যাপ দিয়ে ভিডিওগুলি ছড়িয়েছেন বলে দাবি করা হয়েছে। আরো বলা হয়েছে, ভিডিওগুলি যৌন উদ্দীপক হতে পারে কিন্তু সরাসরি তাতে কোনো যৌনতা দেখানো হয়নি।

আগে থেকেই শার্লিন ও পুনমের নাম জড়িয়েছিল সফট পর্ন তৈরির মামলায়। মহারাষ্ট্র সাইবার সেলকে নিজেদের বয়ানে তাঁরা জানিয়েছিলেন যে রাজই তাঁদের অ্যাডাল্ট ছবির ইন্ডাস্ট্রিতে নিয়ে এসেছিলেন। শার্লিন দাবি করেছিলেন তিনি রাজের জন‍্য ১৫-২০ টি এমন ছবি করেছেন। এক একটি ছবির জন‍্য ৩০ লক্ষ করে টাকা তাঁকে রাজ দিয়েছেন বলে নিজের বয়ানে বলেন শার্লিন।


গত বছর রাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন পুনম পাণ্ডেও। পুনমের অভিযোগ ছিল মূলত রাজের সংস্থার বিরুদ্ধে। রাজের কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়ার বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন তিনি। রাজের কোম্পানির সঙ্গে একটি নতুন অ্যাপের বিষয়ে চুক্তি হয়েছিল পুনমের।

ঠিক হয়েছিল তাঁর নামেই ওই অ্যাপ চালু হবে। অ্যাপটি ছিল একটি অ্যাডাল্ট অ্যাপ। এর ফলে কোম্পানির যা লাভ হবে তার একটা অংশ চলে যাবে মডেলের নামে। কিন্তু পরে তিনি জানতে পারেন এই লভ্যাংশের চুক্তির মধ্যে একটা বড় গরমিল রয়েছে। এরপরেই রাজের কোম্পানির সঙ্গে চুক্তি বাতিল করে দেন পুনম।

Related Articles

Back to top button