টাইমলাইনবিনোদন

‘জীবনেও পর্ন ছবি বানাইনি’, দু মাস জেল খেটে এসে দাবি রাজ কুন্দ্রার

বাংলাহান্ট ডেস্ক: গত সেপ্টেম্বর মাসে পর্ন কাণ্ডে জামিন পেয়েছেন ব‍্যবসায়ী রাজ কুন্দ্রা (raj kundra)। গত সপ্তাহে সুপ্রিম কোর্ট ঘোষনা করেছে পর্ন মামলায় রাজকে আর গ্রেফতার করা যাবে না। এতদিন বিষয়টা নিয়ে চুপই থেকেছেন শিল্পা শেট্টির স্বামী। অবশেষে মুখ খুললেন তিনি। রাজ দাবি করেছেন, পর্ন কাণ্ডে তাঁকে ফাঁসানো হয়েছে।

বিবৃতিতে রাজ জানিয়েছেন, প্রচুর ভুয়ো খবর ছড়াচ্ছে চারদিকে। তাঁর নীরবতাকে দুর্বলতা বলে ধরে নিচ্ছে সবাই। রাজের কথায়, “আমি বলতে চাই যে আমি জীবনেও কখনো পর্নোগ্রাফি তৈরি এবং ছড়িয়ে দেওয়াতে যুক্ত থাকিনি। পুরো বিষয়টায় আমাকে ফাঁসানো হয়েছে। আমি বিচারের মুখোমুখি হতে তৈরি। আইনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। সত‍্যিটা সামনে আসবেই।”


রাজ আরো জানিয়েছেন, সংবাদ মাধ‍্যম তাঁকে ইতিমধ‍্যেই দোষী সাব‍্যস্ত করে দিয়েছে। তিনি স্পষ্ট করে দিয়েছেন, লজ্জায় মুখ লুকোননি তিনি। তবে নিজের গোপনীয়তাতেও আর হস্তক্ষেপ করতে দিতে চান না তিনি। পরিবারই তাঁর কাছে চিরদিন সর্বাগ্রে থেকেছে, এমনটাই দাবি করেছেন রাজ।

এর আগে রাজের আইনজীবী দাবি করেছিলেন, শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে পর্ন ভিডিওগুলি বানিয়েছিলেন। রাজের এই সব ভিডিও তৈরি বা অ্যাপের মাধ‍্যমে ছড়িয়ে দেওয়া, কোনোটাতেই কোনো ভূমিকা নেই। পুনম এবং শার্লিন দুজনেই স্বীকার করেছেন যে আর্থিক লাভের জন‍্য তাঁরা নিজেরা এই ধরনের ভিডিও বানিয়েছেন।

রাজের আইনজীবীদের বক্তব‍্য, এই যৌন উদ্দীপক ভিডিও তৈরি বা ছড়িয়ে দেওয়ার মধ‍্যে তাঁর কোনো হাত নেই। যে ‘হটশটস’ অ্যাপ নিয়ে এত শোরগোল সেই অ্যাপের সঙ্গে যতদিন রাজ যুক্ত ছিলেন ততদিন তাতে কোনো এরোটিক ভিডিও আপলোড করা হয়নি বলে দাবি আইনজীবীদের।

Related Articles

Back to top button