টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

তারকা হিসাবে নয়, সাধারণ প্রার্থী হিসাবেই লড়তে চান, বক্তব‍্য রাজ-সায়নী-সায়ন্তিকার

বাংলাহান্ট ডেস্ক: প্রকাশ‍্যে এসেছে তৃণমূলের (tmc) প্রার্থী তালিকা। বড়সড় চমক দিয়ে একুশের নির্বাচনে (election) একাধিক তারকা প্রার্থী রেখেছে সবুজ শিবির। রাজ চক্রবর্তী (raj chakraborty) থেকে সায়নী ঘোষ (sayani ghosh), সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায় (sayantika banerjee) থেকে কাঞ্চন মল্লিক, জুন মালিয়া প্রার্থী হচ্ছেন এবারের নির্বাচনে।

কয়েকদিন আগে যোগ দিয়েই নির্বাচনের টিকিট পেয়ে গিয়েছেন এই তারকারা। এবার সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার মুখোমুখি হয়ে সকলেই একই সুরে সুর মিলিয়ে বললেন, মমতা বন্দ‍্যোপাধ‍্যায় যে ভরসাটা ক‍রেছেন তার মর্যাদা রাখার পুরো চেষ্টা করবেন। তারকা নন, বরং সাধারণ প্রার্থীর মতোই লড়বেন‌।


ব‍্যারাকপুর থেকে দাঁড়িয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। তিনি বললেন, ওই এলাকারই ছেলে উনি। তাঁর জন্ম হালিশহরে। কাঁচরাপাড়ায় বড় হয়েছেন। নৈহাটির কলেজে পড়েছেন। প্রত‍্যেকটা গলিই তাঁর চেনা। ওখানকার মানুষের সমস‍্যাও তাঁর জানা। তবে তাঁকে তারকা প্রার্থী হিসাবে না দেখে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের একজন প্রার্থী হিসাবে দেখতে।

বাঁকুড়া থেকে প্রার্থী হয়েছেন সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়। রাজের সঙ্গে সুর মিলিয়ে তিনিও বললেন, তাঁকে তারকা প্রার্থী হিসাবে না দেখতে। মমতা বন্দ‍্যোপাধ‍্যাকে তিনি ধ‍ন‍্যবাদও জানান তাঁর উপর ভরসা করার জন‍্য।

সায়নী ঘোষ প্রার্থী হয়েছেন আসানসোল দক্ষিণ থেকে। তিনি বেশ উত্তেজিত। তাঁর কথায়, মমতা বন্দ‍্যোপাধ‍্যায় বলেছেন গরম রক্ত, একেবারে মানুষের মধ‍্যে থেকে কাজ করতে হবে। শুধু কথায় বললে হবে না। আসানসোলের মানুষ যে শিল্পীদের বেশ পছন্দ করেন তা তিনি বুঝতে পারছেন। বাবুল সুপ্রিয় অগ্নিমিত্রা পলের থেকে অনেক কিছু শেখার আছে তাঁর।

Back to top button