টাইমলাইনবিনোদনভিডিও

কারোর সাহায‍্য ছাড়াই দিব‍্যি দাঁড়িয়ে, মাত্র ছয় মাসেই চমক দেখাচ্ছে ‘রাজপুত্র’ ইউভান! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: জন্মের পর থেকেই তাকে নিয়ে মাতামাতির শেষ নেই। আর হবে নাই বা কেন, রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (subhashree ganguly) ছেলে ইউভান (yuvaan) বলে কথা। টলিউডের অন‍্যতম তারকা সন্তান এই খুদে। মাত্র ছয় মাসেই জনপ্রিয়তায় মা বাবাকে টেক্কা দিচ্ছে ইউভান।

কিছুদিন আগে পর্যন্ত হামাগুড়ি দিয়ে সারা ঘর ঘুরতে দেখা যাচ্ছিল ইউভানকে। তবে বেশিদিন হামাগুড়িতে মন ভরেনি তার। এর মধ‍্যেই একা একা উঠে দাঁড়াতে শিখে গিয়েছে ছোট্ট ইউভান, তাও আবার মাত্র ছয় মাস বয়সে! খুদের কাণ্ড দেখে চোখ কপালে উঠছে সবার। ইউভান যে ‘অ্যাডভান্স বেবি’ তা একবাক‍্যে স্বীকার করছেন সবাই।


এর আগেই এমন চমক দেখিয়েছিল ইউভান। নিজে নিজেই আশপাশের জিনিসকে অবলম্বন করে টলোমলো পায়ে উঠে দাঁড়াতে দেখা গিয়েছিল তাঁকে। ছেলের এই ভিডিওটি শেয়ার করে বিস্ময় প্রকাশ করেছেন রাজ। এবারে আর কোনো অবলম্বন দরকার হয়নি।

নিজে নিজেই কোনো কিছু না ধরে দিব‍্যি দাঁড়িয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছে সে। তার বয়স যে মাত্র ছয় মাস তা দেখে কে বলবে! অবশ‍্য কিছুক্ষণ দাঁড়িয়ে থাকতে থাকতে আবার ধপাস করে পড়ে গিয়েছে ইউভান। তার ‘কিউটনেস’ দেখে মন পাগল নেটিজেনদের।

নির্বাচনী প্রচারে ব‍্যস্ত থাকায় ছেলের এই মুহূ্র্তগুলি সামনে থেকে দেখতে পারছেন না বাবা রাজ চক্রবর্তী। তবে তিনি যাতে কোনো কিছু মিস না করেন তার জন‍্য ছেলের সব ভিডিওই পাঠাচ্ছেন শুভশ্রী। এই ভিডিওটি শেয়ার করেছেন রাজ নিজেই। ক‍্যাপশনে লিখেছেন, ‘আই লাভ ইউ বেবি’।

কিছুদিন আগেই ছেলের একটি নতুন ভিডিও শেয়ার করেছিলেন রাজ। ভিডিওতে দেখা যাচ্ছে সোফায় বসে রয়েছে ইউভান। ক‍্যামেরার পেছন থেকে শুভশ্রী নাম ধরে ডাকছেন ছেলেকে। অন‍্যদিকে ইউভান অবাক হয়ে তাকিয়ে ক‍্যামেরার দিকে। বসে বসে থাকতে হঠাৎ করেই একদিকে কাৎ হয়ে পড়ে যায় ইউভান। এই মিষ্টি ভিডিওটি শেয়ার করে রাজ লেখেন, ইউভানকে খুব মিস করছেন তিনি।

Back to top button