টাইমলাইনবিনোদনভিডিও

আদরের ইউভান, ছেলেকে কাঁধে চাপিয়ে ‘ড‍্যাং ড‍্যাং’ করে নাচলেন বাবা রাজ চক্রবর্তী, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: দুদিন আগেই মিটে গিয়েছে বাংলায় চতুর্থ দফার ভোটগ্রহণ। বিভিন্ন জেলায় বেশ কয়েকটি বিধানসভা কেন্দ্রে এদিন ভাগ‍্যপরীক্ষা ছিল একাধিক তারকা প্রার্থীর। এদের মধ‍্যেই একজন পরিচালক রাজ চক্রবর্তী (raj chakraborty)। ব‍্যারাকপুরে তৃণমূল প্রার্থী তিনি। প্রার্থী হিসাবে নাম ঘোষনা হওয়ার পর থেকেই জোর কদমে প্রচার শুরু করেছিলেন রাজ।

হালিশহরে নিজের দেশের বাড়িতে থেকেই প্রচার চালাচ্ছিলেন রাজ। স্ত্রী শুভশ্রী ও ছেলে ইউভান (yuvaan) কলকাতায় থাকলেও স্বামীর মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন প্রচারে নামতে দেখা গিয়েছিল শুভশ্রীকেও। নিজের বিধানসভা কেন্দ্রে ভোট মেটায় এবার একটু হাঁফ ছেড়েছেন রাজ।


এই কদিন স্ত্রী ও ছেলের থেকে দূরে থেকে বেশ মুষড়ে পড়েছিলেন রাজ। তবে ছেলের কাণ্ড কারখানার ভিডিও মাঝে মধ‍্যেই স্বামীকে পাঠাতেন শুভশ্রী। সেই সব ভিডিওই সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে ছেলেকে মিস করার কথা জানাতেন রাজ।

সম্প্রতি আরো একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ইউভানকে কাঁধে তুলে নাচতে দেখা গিয়েছে রাজকে। ছেলেকে কাঁধে বসিয়ে মুখে ‘ড‍্যাং ড‍্যাডাং’ আওয়াজ করতে করতে নাচছেন পরিচালক। বাবার কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছে ইউভান। অপরদিকে হাততালি দিয়ে ছেলের মুখে আরো হাসি ফোটাচ্ছেন মা শুভশ্রী। বেশ বোঝা যাচ্ছে, হালিশহরে রাজের জন্মদিনের অনুষ্ঠানের দিনই শুট করা এই ভিডিও।

https://www.instagram.com/p/CNjIw_cpB4N/?igshid=10bdm87lioo7y

সবে মাত্র ছ মাসে পড়েছে ইউভান। এর মধ‍্যেই একা একা উঠে দাঁড়াতে শিখে গিয়েছে সে। খুদের কাণ্ড দেখে চোখ কপালে উঠছে সবার। ইউভান যে ‘অ্যাডভান্স বেবি’ তা একবাক‍্যে স্বীকার করছেন সবাই।

এর আগেই এমন চমক দেখিয়েছিল ইউভান। নিজে নিজেই আশপাশের জিনিসকে অবলম্বন করে টলোমলো পায়ে উঠে দাঁড়াতে দেখা গিয়েছিল তাঁকে। ছেলের এই ভিডিওটি শেয়ার করে বিস্ময় প্রকাশ করেছেন রাজ। এবারে আর কোনো অবলম্বন দরকার হয়নি।

নিজে নিজেই কোনো কিছু না ধরে দিব‍্যি দাঁড়িয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছে সে। তার বয়স যে মাত্র ছয় মাস তা দেখে কে বলবে! অবশ‍্য কিছুক্ষণ দাঁড়িয়ে থাকতে থাকতে আবার ধপাস করে পড়ে গিয়েছে ইউভান। তার ‘কিউটনেস’ দেখে মন পাগল নেটিজেনদের।

Back to top button