টাইমলাইনবিনোদন

মায়ের কোলেই ধুতি পাঞ্জাবিতে আদুরে অষ্টমী পালন ছোট্ট যুবানের, ভাইরাল হল ছবি

জন্মেই নেটপাড়ায় সেলিব্রেটি বনে গিয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakroborthy) ও শুভশ্রীর গঙ্গোপাধ্যায়ের (subhasree Ganguly) ছেলে যুবান। ইতিমধ্যেই বেশ কয়েকবার ভাইরাল হয়ে গিয়েছে তার ছবি। মিষ্টি ফুটফুটে যুবানকে দেখে খুশির ঢল নেমেছে নেটপাড়ায়। শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে সকলে রাজ শুভশ্রীকে।

অষ্টমীর দিন ফের ছোট্ট যুবানের বেশ কয়েকটি আদুরে ছবি ভাইরাল হয়েছে। ধুতি পাঞ্জাবিতে নিজের প্রথম অষ্টমীতে সেজে গুজে বাড়িতেই পুজো কাটাল সে। তবে বেশিরভাগ ছবিতেই সে ঘুমিয়ে। সেই ছবি মা শুভশ্রী নেট পাড়ায় শেয়ার করতেই হয়ে যায় ভাইরাল।

View this post on Instagram

My living doll #yuvaan 🥰❤️😘

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

View this post on Instagram

Love and peace ❤️

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

প্রসঙ্গত, জন্মের পর থেকেই নেটপাড়ায় তারকা বনে গিয়েছে সে। ছেলে, যুবান চক্রবর্তীকে সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে সকলের সঙ্গে নিজেই পরিচয় করিয়ে দেন অভিনেত্রী। প্রথম ছবিতে দেখা যায়, নার্সের কোলে রয়েছে ছোট্ট যুবান। বাবা রাজ হাত রেখেছেন ছেলের মাথার নীচে। তিনিই ছবিটি তুলেছেন। শুভশ্রীকেও দেখা গিয়েছে হাসিমুখে বেডে শুয়ে থাকতে।

ছবির ক‍্যাপশনে লেখা ছিল, ‘পুত্রসন্তান হয়েছে আমাদের। সবাইকে হ‍্যালো বলছে যুবান।’ কমেন্টে শুভেচ্ছাবার্তার ঢল নেমেছে অনুরাগী ও সতীর্থদের। মনামী থেকে ঐন্দ্রিলা, অনিন্দিতা, প্রিয়াঙ্কা সরকার সকলেই শুভেচ্ছা জানিয়েছেন রাজ ও শুভশ্রীকে।

 

 

 

Back to top button