fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

ফোন করে ডেকেছিল বন্ধুরা দুদিন পর রক্তাক্ত দেহ মিলল খালের ধারে

বাংলাহান্ট, রাজারহাট –১৫সেপ্টেম্বর ফোন করে ডেকে পাঠিয়েছিল বন্ধুরা। দুই দিন পর যুবকের রক্তাক্ত মৃতদেহ মিলল খালের ধারে। মৃত যুবকের নাম খবিরুল গাজী (রাহুল)। বাড়ি রাজারহাটের মহম্মদপুর গাজীপাড়ায়। শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্তে রাজারহাট থানার পুলিশ।

আজ সকালে মাঠে কাজ করতে যাওয়ার সময় খালের মধ্যে মৃত দেহ দেখতে পায় স্থানীয় লোকজন। মুহূর্তের মধ্যে খবর ছড়িয়ে পড়ে এলাকায়।খবর দেওয়া হয় নিউটাউন ও রাজারহাট থানায়। পুলিশের তৎপরতায় বাড়ির  লোকজন এসে মৃতদেহ চিন্নিত করে। জানা যায় মৃত যুবক স্থানীয় গাজীপাড়ার বাসিন্দা।গত শুক্রবার রাতে বাড়ি থেকে বের হয়। শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল সে। ফোন আসে তার কাছে তার পরই বাড়ি থেকে বেরিয়ে যায়।নিউটাউন এর একটি স্কুল এ কাজ করতো এছাড়া ছাতুর ব্যবসাও করতো মৃত যুবক।

পরিবারের অভিযোগ তার বন্ধুরাই রাতে ফোন করে ডেকে হয়তো তারাই তাকে পিটিয়ে খুন করে খালে ফেলে দিয়েছে।স্থানীয়দের অভিযোগ যেখানে বডি পাওয়া গেছে সেই জায়গায়টা ফাঁকা জায়গা থাকায় এখানে দুষ্কৃতী দৌরাত্ম বেড়েছে। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হোক।রাজারহাট থানার পুলিশের ওপর ক্ষুব্ধ এলাকাবাসী। তাদের অভিযোগ এই সব জায়গায় আলোর ব্যবস্থা নেই সেই কারণেই দুষ্কৃতীদের আনা গোনা।

পুলিশ সূত্রে খবর , খুন করা হয়েছে বলে প্রাথমিক অনুমান তবুও তারা ময়নাতদন্তের রিপোর্টের ওপর অনেকটাই নির্ভর করছে। যুবকের কল লিস্ট খতিয়ে দেখা হবে জানিয়েছে পুলিশ। মৃত্যুর সঠিক কারণ জানার জন্য।গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রাজারহাট থানার পুলিশ।

Leave a Reply

Back to top button
Close
Close