টাইমলাইনপশ্চিমবঙ্গ

ডোমজুরে ‘দিদি কে বলো’ কর্মসূচি পালন রাজীব ব্যানার্জীর হাত ধরে

রাজীব মুখার্জী, হাওড়া

মুখ্যমন্ত্রীর নির্দেশ মতোই দলীয় কর্মসূচি “দিদিকে বল” নিয়ে সাধারণ মানুষের দরবারে হাজির হাওড়া ডোমজুরের বিধায়ক তথা রাজ্যের অনগ্রসর ও আদিবাসী উন্নয়ন মন্ত্রী রাজীব ব্যানার্জী। এদিন সকালে তিনি তার ডোমজুর বিধানসভা এলাকায় জনসংযোগ করেন।

 

হাতে র মোবাইল ফোনে দিদিকে বল স্টিকার লাগানো, সাধারণ মানুষকে তিনি তার মোবাইল নম্বর, হোয়াটসআপ নম্বর সহ মেল এড্রেস ও ভিজিটিং কার্ড বিতরণ করেন। মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন এলাকাবাসী। কারণ, মুখ্যমন্ত্রীর সঙ্গে সরাসরি কথা বলার সুবিধা , কোন নিদান অতীতে এ রাজ্যে তা সকলের জানা ছিল না । ফলে সাধারণ মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো । মন্ত্রী নিজে বলেন ডোমজুর এলাকায় তিনি রোজ সাধারণ মানুষের কাছে যান। তবু মুখ্যমন্ত্রী র নির্দেশে এই ধরণের কর্মসূচি নেওয়া হয়েছে।

IMG 20190801 160301 1 Bangla Hunt Bengali News

আমরা সাধারণ মানুষের জন্য অভিযোগ ও পরার্মশ দেওয়ার জন্য বক্স চালু করার বিশেষ ব্যবস্থা করা হয়েছে। এর পাশাপাশি আমরা প্রতিদিন সাধারণ মানুষের সাথে যোগাযোগ রেখে চলি। এখন দলীয় নেত্রী যে নির্দেশ দিয়েছেন তাকে সামনে রেখে পরিষেবা যাতে সাধারণ মানুষের কাছে আরো বেশি করে পৌঁছয় ও সেই সাথে জনসংযোগ আরো বাড়ানোর উদ্দেশ্যে কাজ করা হবে।

Back to top button