টাইমলাইনপশ্চিমবঙ্গ

রাজিব কুমার প্রসঙ্গে হরিদাস পাল বলে কটাক্ষ – সূর্যকান্ত মিশ্র

বাংলাহান্ট– কে হরিদাস পাল? আসল যে মালিক তার নিজের মাথাটা সামলাক যে ওকে টাকা দেয়, ও কে ? ওর কাছে কিছু কাগজপত্র আছে, যেটা ধরা পড়লে উনি এবং ওনার ভাইপো বিপদে পড়বে। রাজীব কুমার গ্রেফতার প্রসঙ্গে নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে এই ভাষাতেই আক্রমন করলেন সিপিআইএম নেতা সূর্যকান্ত মিশ্র। প্রসঙ্গত, শনিবার সিপিআইএম নেতা বাবুল বিশ্বাস খুনের প্রতিবাদ সহ একাধিক দাবি-দাওয়া নিয়ে সিপিআইএম নদিয়া জেলা কমিটির ডাকে একটি প্রকাশ্য জনসভার আয়োজন করা হয়।

যেখানে উপস্থিত ছিলেন সিপিআইএম নেতা সূর্যকান্ত মিশ্র। তার দীর্ঘ এক ঘণ্টার বক্তব্যে রাজীব কুমার প্রসঙ্গ থেকে শুরু করে যাদবপুর বিশ্ববিদ্যালয় এবং এনআরসি নিয়েও নরেন্দ্র মোদি সরকার এবং মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকেও একযোগে আক্রমণ করেন। সাংবাদিকদের প্রশ্নে বাবুলাল বিশ্বাস খুনি গ্রেপ্তার প্রসঙ্গে তিনি বলেন, এই দুজন গ্রেপ্তার হতো না যদি আমরা না থাকতাম। এরা কেউ ছেড়ে পালাতে পারবে না একদিন না একদিন আসতেই হবে। এর পাশাপাশি এনআরসি প্রসঙ্গে তিনি বলেন, আমরা আছি, অসময় যারা প্রতারিত হয়েছে আমরা তাদের সঙ্গেও আছি, সারা ভারতে আমরা সবার সঙ্গেই থাকব।

Screenshot 2019 0921 183102 Bangla Hunt Bengali News

সেইসঙ্গে রাজিব কুমারের গ্রেপ্তারি প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, কে ওই হরিদাস পাল ? ওর যে মালিক আছে যেখান থেকেও পয়সা পায়, তার নিজের মাথা সামলাক। ওর কাছে শুধুমাত্র কিছু কাগজপত্র রয়েছে, যেটা ধরা পড়লে দিদি এবং ভাইপো এরা দুজনেই বিপদে পড়বে।

Back to top button