fbpx
টাইমলাইনভারত

কেন্দ্র সরকারকে ভৎর্সনা করে সুপারস্টার রজনীকান্ত বললেন, দাঙ্গাবাজদের দমন করতে সেনা ছেড়ে দেওয়া হোক!

বাংলা হান্ট ডেস্কঃ দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth) দিল্লীতে হওয়া হিংসা (Delhi Violence) নিয়ে কেন্দ্র সরকারকে আক্রমণ করেন। উনি বলেন, দিল্লীতে উপদ্রবিরা এত বড় হিংসা করে ফেলল, দিল্লী পুলিশের হেড কনস্টেবল সমেত ২০ জনের মৃত্যু হয়ে গেলো। উনি বলেন, উপদ্রবিদের কড়া হাতে দমন করা উচিৎ ছিল।

উনি বলেন, এটা নিশ্চিত ভাবে কেন্দ্র সরকারের গোয়েন্দা এজেন্সির বিফলতা। আমি কেন্দ্র সরকারের কড়া নিন্দা করছি। উনি এক শ্রেণীর মিডিয়া দ্বারা ওনার সাথে বিজেপির সম্পর্ক জুড়ে দেওয়া নিয়ে দুঃখ প্রকাশ করেন। উনি বলেন, এই ঘটনায় কোথাও না কোথাও কেন্দ্র সরকারের বিফলতা আছে। যদি আপনারা দাঙ্গা কাবু না করতে পারেন, তাহলে সেনা নামিয়ে দেওয়া উচিৎ ছিল। যদিও উনি কারোর নাম নিয়ে আক্রমণ করেন নি।

সুপারস্টার রজনীকান্ত উত্তর পূর্ব দিল্লীতে হওয়া দাঙ্গাকে কেন্দ্র সরকারের বিফলতা বলেন। রজনীকান্ত বলেন, আম জনতার সাথে সাথে দিল্লী পুলিশ আর আইবির জওয়ানেরও মৃত্যু হয়েছে, এটা কোন ছোট ঘটনা না।

উনি আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের সফরের কথা উল্লেখ করে বলেন, যখন ট্রাম্প ভারত সফরে এসেছিলে তখনই সরকারের সাবধান হয়ে যাওয়া উচিৎ ছিল। আইবি ঠিক করে কাজ করেনি। উনি বলেন, হিংসাকে কড়া হাতে দমন করা উচিৎ ছিল। কেন্দ্র সরকারের উপর আক্রমণ করে তিনি বলেন, আপনাদের কাছে সবাই আশা করে, কম করে আপনারা সাবধান তো হয়ে যান।

রজনীকান্ত এই বলেন যে, বিরোধ প্রদর্শন এরকম হিংসক হওয়া উচিৎ না। উনি নিজের পুরনো বয়ান তুলে ধরে বলেন, যদি সিএএ মুসলিম বিরোধী হয়, তাহলে আমি মুসলিমদের পাশে আছি।

Back to top button
Close
Close