টাইমলাইনবিনোদন

মোদীর পর এবার রজনীকান্ত, করবেন প্রকৃতির সঙ্গে বেঁচে থাকার লড়াই

বাংলাহান্ট ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর এবার ‘ম‍্যান ভার্সেস ওয়াইল্ড’ শোতে দেখা যেতে চলেছে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। সংবাদমাধ‍্যম ANI এর তরফে প্রকাশিত হয়েছে এই খবর। একটি বিশেষ এপিসোডে রজনীকান্ত ও শোয়ের সঞ্চালক বিয়ার গ্রিলসকে দেখা যাবে একসঙ্গে। ইতিমধ‍্যেই শুরু হয়ে গিয়েছে এই এপিসোডের শুটিং।
বিয়ার গ্রিলস ও রজনীকান্তের এই বিশেষ এপিসোডের শুটিং হবে কর্ণাটকের বন্দিপুর টাইগার রিসার্ভ ও ন‍্যাশনাল পার্কে। মঙ্গলবার সকালেই শোয়ের সমস্ত সহকর্মীদের নিয়ে শুটিংয়ের স্থানে এসে উপস্থিত হন। প্রকাশ‍্যে এসেছে দুজনের ছবি ও ভিডিওও। ভিডিওতে দেখা যাচ্ছে, অন‍্যান‍্য সদস‍্যদের দ্বারা পরিবেষ্টিত হয়ে একজন অফিসারের সঙ্গে কথা বলতে বলতে হেঁটে যাচ্ছেন রজনীকান্ত। অপরদিকে বিয়ার গ্রিলসকে দেখা গিয়েছে গাড়ির মধ‍্যে। নীল রঙের জিন্স, কালো জ‍্যাকেট ও কালো সানগ্লাসে তিনি যে শুটিং শুরু করার জন‍্য এক্কেবারে তৈরি তা স্পষ্ট।

এর আগে নরেন্দ্র মোদী ছাড়াও বহু তারকা বিয়ার গ্রিলসের সঙ্গে যোগ দিয়েছেন তাঁর এই জনপ্রিয় শোতে। তাঁদের মধ‍্যে রয়েছেন উইল ফেরেল, বারাক ওবামা, জ‍্যাক এফ্রন, বেন স্টিলার সহ আরও বহু তারকা। সেই তালিকায় এবার যুক্ত হলেন রজনীকান্তও। খবর প্রকাশ‍্যে আসতেই শোরগোল পড়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়। রজনী ভক্তরা ইতিমধ‍্যেই প্রশংসা ও অভিনন্দনে ভরিয়ে দিয়েছেন সুপারস্টারকে। অপরদিকে একাংশ মিমও বানিয়ে ফেলেছেন রজনী ও বিয়ার গ্রিলসকে নিয়ে।


প্রসঙ্গত, গত বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখা গিয়েছিল ম‍্যান ভার্সেস ওয়াইল্ড অনুষ্ঠানে। সেই এপিসোডের বিশ্বব‍্যাপী জনপ্রিয়তা দেখা গিয়েছিল। এই প্রসঙ্গে বিয়ার গ্রিলস বলেন, “প্রধানমন্ত্রী নিরামিশাষী, তাই এপিসোডে কোনওরকম মাংস বা কিছু খাওয়া হবেনা। তবে জঙ্গলে থাকার সময় ফলমূল খেয়েও দিব‍্যি বেঁচে থাকা যায়। প্রধানমন্ত্রী নিজেও তরুন বয়সে জঙ্গলে কাটিয়েছেন, তাই তিনি সেসবের সঙ্গে অভ‍্যস্ত ছিলেন।”

Related Articles