fbpx
ভাইরালভারতরাজনীতি

মোদী শাহের জুটি মহাভারতের কৃষ্ণ-অর্জুনের জুটির মতো, জিত নিশ্চিত: সুপারস্টার রজনীকান্ত।

আজ একটি অনুষ্ঠানে সুপারস্টার রজনীকান্ত অমিত শাহ ও নরেন্দ্র মোদীর জুটিকে হুবহু কৃষ্ণ ও অর্জুনের জুটি বলে মন্তব্য করেছেন। ৫ আগস্ট, ভারত সরকার জম্মু ও কাশ্মীর থেকে ধারা 370 অনুচ্ছেদ বাতিল করে দেয়। কেউ ভাবেনি যে এত সহজেই এটি করা যেতে পারে তবে মোদী সরকার তা করে দেখিয়েছে। কাজটি হয়ে যাওয়ার পর অনেকের মনে হতে পারে যে, এটা খুবই সহজ কাজ ছিল। কিন্তু 370 বিলুপ্তের জন্য সরকার ৫ বছর ধরে কাজ করছিল। RAW এর কাছে থেকে সঠিক সময়ের ইনপুট পাওয়া মাত্র ৫ আগস্ট জম্মু-কাশ্মীর থেকে ধারা ৩৭০ বিলুপ্ত করার ঘোষণা করে দেয় সরকার।

অর্থাৎ দেখে কাজটি সহজ মনে হলেও কোনোভাবেই এটা সহজ ছিল না। সেই দৃষ্টিকোন থেকে মোদী-শাহের জুটির প্রশংসা অবশ্যই প্রযোজ্য। আজ, রজনীকান্ত একটি প্রোগ্রামে মোদী এবং অমিত শাহের প্রশংসা করলেন, ভারতের ভাইস প্রেসিডেন্ট ভঙ্কাইয়া নাইডুও এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন, আরও অনেক নেতা ছাড়াও সেখানে ছিলেন অমিত শাহ।

মঞ্চ থেকে রজনীকান্ত বলেন- অমিত শাহ ও নরেন্দ্র মোদীর জুটি ঠিক কৃষ্ণ ও অর্জুনের মতো, বিজয় নিশ্চিত। ভিডিওটি দেখুন। এই অনুষ্ঠানে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীও উপস্থিত ছিলেন এবং অমিত শাহ নিজে উপস্থিত ছিলেন, রজনীকান্ত বলেছিলেন যে অমিত শাহ ও নরেন্দ্র মোদীর সমন্বয় যেভাবে কাজ করে, সেই সমন্বয় কৃষ্ণ-অর্জুন, যেখানে বিজয় নিশ্চিত। মহাভারতে যেভাবে কৃষ্ণ ও অর্জুন জুটি কাজ করেছিল সেইভাবেই মোদী-অমিত শাহ কাজ করছেন বলে মত রজনীকান্তের।

Leave a Reply

Close
Close