fbpx
টাইমলাইন

রাখি নিয়েও লড়াইয়ে দিদি-মোদী

বাংলা হান্ট ডেস্ক : রাখী নিয়েও টক্কর দিদি আর মোদীর।বিরোধী নেত্রী থাকার সময় থেকে জনসংযোগের জন্য রাখিবন্ধনের দিন দলের সহকর্মী থেকে রাজ্যপাল-সহ সরকারি আমলাদের রাখি পরিয়ে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়।তৃণমূলের নেতা-মন্ত্রীরাও ফি বছর রাখি উপলক্ষ্যে নানা ধরনের অনুষ্ঠান আয়োজন করে থাকেন। এ বারও তার অন্যথা হচ্ছে না।

এবার পিছিয়ে নেই বিজেপি শিবিরও। গেরুয়া শিবিরের প্রথম সারির সব নেতা-নেত্রী সামিল হচ্ছেন এই উৎসবে। দুই দলের লড়াইয়ের আঁচ টের পাওয়া যাচ্ছে রাখী বাজারে। দেদার বিকোচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়, নরেন্দ্র মোদীর ছবিওয়ালা রাখি। পাশাপাশি ছোটা ভীম, মোটু-পাতলু, ছুটকি, ডোরেমনের ছবিওয়ালা রাখিরও বাজার ভালো।

প্রসঙ্গত জানা যাচ্ছে আজ যুবকল্যাণ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে সকাল ১১টায় ধর্মতলায় কে সি দাসের মিষ্টির দোকানের উল্টোদিকে রাখিবন্ধন উৎসবের সূচনা করবেন মন্ত্রী অরূপ বিশ্বাস। বেশ ক’জন বিখ্যাত ব্যক্তির সেখানে উপস্থিত থাকার কথা। দমকল মন্ত্রী তথা সুজিত বসুও দক্ষিণদাঁড়ি এবং সল্টলেক সিটি সেন্টারে আয়োজিত রাখিবন্ধন উৎসবে হাজির থাকবেন। বর্ষীয়াণ তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়, শোভনদেব চট্টোপাধ্যায়, শশী পাঁজা, চন্দ্রিমা ভট্টাচার্যরা।

অন্যদিকে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘আজ, বুধবার রাজ্যপালকে রাখি পরাতে যাব। সঙ্গে থাকবেন মহিলা মোর্চার সদস্যরা। বৃহস্পতিবার দলের সদর দপ্তরে রাখি উৎসব আয়োজিত হবে। অংশ নেব।’

Leave a Reply

Close
Close