টাইমলাইনবিনোদন

বিচ্ছেদ দূর অস্ত, প্রথমবারের জন‍্য স্বামী রিতেশকে নিয়ে বিগ বসে আসছেন রাখি সাওয়ান্ত!

বাংলাহান্ট ডেস্ক: যে যতই বিতর্কের জন‍্য শিরোনামে থাকুন না কেন, রাখি সাওয়ান্তের (rakhi sawant) কাছে সকলেই চুনোপুঁটি। বিনোদনের জন‍্য তিনি করতে পারেন না এমন কাজ নেই। বিগ বসের ঘরে একাই মাতিয়ে রেখেছিলেন। পরবর্তীকালে বিগ বস OTT র সেটের সামনে স্পাইডার ম‍্যানের পোশাকে বসে ধ‍্যান করেছেন। ‘ড্রামা কুইন’ সাধে বলে রাখিকে!

কিন্তু সবসময় ‘বিন্দাস’ জীবন কাটালেও রাখির মনে একটাই দুঃখ। বিয়ে হয়েও প্রায় না হওয়ার মতো দশা তাঁর। স্বামী রিতেশই যে কারোর সামনে আসতে চান না। এনআরআই রিতেশের সঙ্গে বিয়ে হয়েছে, একথা রাখিই স্বীকার করেছিলেন দু বছর আগে। তাঁর মারফতই রিতেশ নামটির সঙ্গে পরিচয় সকলের।


কিন্তু পরিচয় বলতে শুধু ওটুকুই। না তাঁর ছবি প্রকাশ‍্যে এনেছেন রাখি, আর না তিনি নিজে কখনো সামনে এসেছেন। এ নিয়ে ড্রামা কুইনের আক্ষেপ অনেক। তিনি জানিয়েছিলেন, রিতেশ একেবারেই ক‍্যামেরার সামনে স্বচ্ছন্দ নন। কিন্তু এবারে তাঁর অপেক্ষা শেষ হচ্ছে। অবশেষে সর্বসমক্ষে আসতে সম্মত হলেন রিতেশ।

কালার্স টিভির তরফে একটি ভিডিও প্রকাশ‍্যে এসেছে যেখানে এমনি ইঙ্গিত মিলেছে। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে, বিগ বসের পুরনো সিজনে রাখি আক্ষেপ করছেন, কেন তাঁর স্বামী কখনো প্রকাশ‍্যে আসেন না। আর কতদিন তাঁকে অপেক্ষা করতে হবে?


এরপরেই ব‍্যাক টু বর্তমান! উজ্জ্বল মুখে রাখি জানান, অবশেষে তাঁর অপেক্ষা শেষ হয়েছে। রিতেশ সবার সামনে আসতে রাজি হয়েছেন। তাও আবার বিগ বসের ক‍্যামেরার সামনে! প্রোমোতে রিতেশের মুখ দেখানো হয়নি। তবে তাঁকে বলতে শোনা গিয়েছে যে তিনি নিশ্চয়ই যাবেন রাখির সঙ্গে। রিতেশকে সঙ্গে নিয়েই এবার বিগ বসে প্রবেশ করবেন রাখি। তবে তিনি ওয়াইল্ড কার্ড এনট্রি হয়ে ঢুকবেন কিনা তা জানা যায়নি।

যদিও এর আগে বিগ বসে থাকাকালীনই রাখি জানিয়েছিলেন, রিতেশকে ডিভোর্স দেবেন তিনি। নিজেই স্বামীর ব‍্যাপারে বিষ্ফোরক তথ‍্য ফাঁস করেন রাখি। রিতেশ নাকি আগে থেকেই বিবাহিত। এমনকি এক সন্তানও রয়েছে তাঁর। বিগ বসের ঘরে প্রতিযোগী রাহুল বৈদ‍্যর সামনে এমনি চাঞ্চল‍্যকর দাবি করেন রাখি। এর আগে রুবিনা ও অভিনবকে তিনি জানিয়েছিলেন, গত দেড় বছর ধরে রিতেশকে দেখেননি তিনি।

অপরদিকে রাখির ভাই রাকেশ এই খবর শুনে কার্যত হতবাক। রিতেশ যে আগে থেকেই বিবাহিত তা তিনি জানতেনই না বলে দাবি করেন রাকেশ‌। এমনকি এই খবর শুনেই নাকি অসুস্থ হয়ে পড়েন রাখির মা। তাহলে হঠাৎ কী এমন ঘটল যে রিতেশকে ডিভোর্স না দিয়ে আবার তাঁর সঙ্গে বিগ বসে আসছেন রাখি? ধন্দে পড়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button