টাইমলাইনবিনোদন

‘অন‍্যদের স্বামীদের দেখলে কেমন কেমন হয়’, বিগ বসে এসে এই প্রতিযোগীর স্বামীর দিকে নজর রাখির!

বাংলাহান্ট ডেস্ক: বিগ বসে (bigg boss) এসেই আসর একেবারে জমিয়ে দিয়েছেন রাখি সাওয়ান্ত (rakhi sawant)। ওয়াইল্ড কার্ড এনট্রি হিসাবে সলমন খানের বিগ বস ১৪র ঘরে প্রবেশ করেছেন রাখি। আর রাখি মানেই বিতর্ক একথা সকলেরই জানা। এসে থেকেই একের পর এক কাণ্ড ঘটিয়ে লাইমলাইট নিজের দিকে টেনে নিয়েছেন তিনি।

এবার ফের একটি ভিডিও (video) ভাইরাল হয়েছে রাখির যেখানে বিগ বসের কাছে নিজের গোপন ইচ্ছার কথা শোনাতে দেখা গিয়েছে রাখিকে। নিজের স্বামীকে খুবই মিস করছেন তিনি। বিগ বসের কাছে তাঁর অকপট স্বীকারোক্তি, “আমার স্বামীর তো পাত্তা নেই। অন‍্যদের স্বামীদের দেখে আমার কেমন কেমন হয়। কাউকে ভাল লাগা কি অন‍্যায়?”

rakhi fb 102518051341 Bangla Hunt Bengali News
রাখি আরো জানান, রুবিনা দিলায়েকের স্বামী অভিনব শুক্লাকে তাঁর অত‍্যন্ত ‘হট’ মনে হয়। তাঁকে প্রেম নিবেদন করার কথাও নাকি ভাবছেন রাখি। অপরদিকে সম্প্রতি জানা যায়, বিগ বসে না আসলে রুবিনা ও অভিনবের বিবাহ জীবনে নাকি বিচ্ছেদ আসত। এমন সময়ে রাখির এই স্বীকারোক্তি কি নতুন করে কোনো অশান্তি সৃষ্টি করবে বিগ বসের ঘরে? আশঙ্কা দর্শকদের।

প্রসঙ্গত, এর আগেই রাখি জানিয়েছিলেন তিনি বিবাহিতা। কিন্তু তাঁর স্বামী অত‍্যন্ত লাজুক বলে এখনো ক‍্যামেরার সামনে আসতে রাজি নন। তবে রাখি চান তাঁর স্বামী বিগ বসের ঘরে এসে তাঁকে দেখুক। স্ত্রীর কথার উত্তরও দিয়েছেন রিতেশ। তিনি জানিয়েছেন বিগ বসের ঘরে এসে নিজেদের সম্পর্কটাকে স্বীকার করতে তৈরি তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রিতেশ জানিয়েছেন, আগামী বছর সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন তাঁরা। তিনি জানান এ বছর করোনার কারণে তাঁরা দেখা করতে পারেননি। কিন্তু আগামী বছরে তাঁদের সন্তান নেওয়ার পরিকল্পনা রয়েছে। রিতেশ আরো বলেন, “আমি চাই রাখি বিগ বস ১৪ জিতুক। ওর জেতার মতো ক্ষমতা রয়েছে।”

Back to top button