fbpx
টাইমলাইনবিনোদন

‘বিয়ে করবেন না’, পরামর্শ রাখী সাওয়ান্তের

বাংলাহান্ট ডেস্ক: বিয়ে করবেন না। না, একথা আমাদের নয়, রাখী সাওয়ান্তের। রীতিমতো চোখ পাকিয়ে বিয়ে করতে বারণ করে দিয়েছেন রাখী। এদিকে তিনি নিজে তো দিব্যি বিয়ে করে সুখে-শান্তিতে সংসার করছেন। তবে কি তাঁর সুখের সংসারে কোনও সমস্যা দেখা দিয়েছে?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন রাখী। সেখানে সব মেয়েদের বারবার করে বিয়ে না করার পরামর্শ দিয়েছেন। তবে এই ভিডিয়ো তিনি মজা করে করেছেন নাকি সত্যি সত্যিই তাঁর এই উপলব্ধি হয়েছে তা নিয়ে দ্বিমত দেখা দিয়েছে নেটিজেনজের মধ্যে। অনেকে বলছেন, এমন নাটক তো প্রায়ই করে থাকেন রাখী। সম্ভবত এটাও তেমনই এক নতুন খেয়াল তাঁর। সাধে কী তাঁকে বলিউডের ‘ড্রামা কুইন’ বলা হয়। আবার একাংশের মত, হয়তবা বিবাহিত জীবনে কোনও সমস্যার মধ্যে পড়েছেন তিনি।

প্রসঙ্গত, রাখীর বিয়ের বিষয়টা নিয়েই এখনও ধন্দের মধ্যে রয়েছেন নেটজনতা। হঠাৎ করেই এনআরআই রিতেশকে বিয়ে করে নেন তিনি। মধুচন্দ্রিমাও সেরে ফলেন দুজনে। এখন নাকি স্বামীর সঙ্গে ইউকেতে থাকেন রাখী। অথচ এখনও পর্যন্ত তাঁর স্বামীর মুখও দেখা যায়নি। রাখীর কথায়, তাঁর স্বামী নাকি ক্যামেরার সামনে আসতে লজ্জা পান। কিছুদিন আগেই বিয়ের প্রথম জন্মদিন পালন করেন রাখী। কিন্তু সেখানেও তাঁর স্বামীর দেখা মেলেনি।

সম্প্রতি রাখীর নাম নিয়ে বিগ বস ১৩-র ঘরে হাসি-মশকরা করা হলে তাঁর স্বামী হুমকি দেন, স্ত্রীর নামে এমন মশকরা করা হলে আইনি ব্যবস্থা নেবেন তিনি। তবে এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি রাখী সাওয়ান্ত।

Back to top button
Close
Close