টাইমলাইনবিনোদন

‘আপনার তো অনেক টাকা, অক্সিজেন কিনে দেশবাসীকে দিন’, কঙ্গনাকে অনুরোধ করলেন রাখি

বাংলাহান্ট ডেস্ক: দেশের সঙ্কটের সময় অক্সিজেনের (oxygen) চাহিদা নিয়ে তোলপাড় শুরু হয়েছে একাধিক রাজ‍্যে। এবার এই প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকেই (kangana ranawat) অক্সিজেন সিলিন্ডার কিনে দেশবাসীর প্রাণ রক্ষা করতে বললেন রাখি সাওয়ান্ত (rakhi sawant)।

সম্প্রতি মুম্বই এর রাস্তায় গাড়ি নিয়ে বেরোতে দেখা যায় রাখিকে। তাঁকে গাড়ি থেকে নামতে দেখেই ঘিরে ধরে পাপারাৎজি। হাতে একাধিক স‍্যানিটাইজার নিয়ে মুখ থেকে ডবল মাস্ক খুলে গাড়ির বাইরে এসে দাঁড়ান রাখি। কিন্তু এদিন আবার নতুন ড্রামার মুডে দেখা যায় তাঁকে।


বারে বারে স‍্যানিটাইজার স্প্রে করতে থাকেন রাখি এদিক এদিক। পাপারাৎজিকে বলেন, কেউ আমার সামনে আসবে না। তিনি আরো বলেন, করোনা এখন বাচ্চা রয়েছে তাই ও সবার প্রাণ নিচ্ছে। কিন্তু করোনা জওয়ান হতে চাইছে। ওকে কেউ জওয়ান হতে দেবেন না। সবাই স‍্যানিটাইজার ব‍্যবহার করুন। দুটো করে মাস্ক পরুন।

এরপরেই এক ব‍্যক্তি রাখিকে বলেন দেশে বাড়তে থাকা অক্সিজেনের চাহিদা সম্পর্কে। কিন্তু পর্যাপ্ত অক্সিজেন পাওয়া যাচ্ছে না। এই বিষয়ে তিনি কি বলতে চান। উত্তরে ড্রামা কুইন বলেন, “অক্সিজেন পাওয়া যাচ্ছে না! কঙ্গনা জি আপনি দয়া করে দেশের সেবা করুন। এত পয়সা রয়েছে আপনার কাছে। অক্সিজেন কিনুন আর মানুষের মধ‍্যে বিতরণ করুন।”

রাখির এই ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তাঁর উপর ক্ষেপেছেন কঙ্গনার অনুরাগীরা। কয়েকজন লিখেছেন, অক্সিজেনের যোগাড় করার দায়িত্ব কঙ্গনার নয়। রাখির কাছেও তো যথেষ্ট টাকা রয়েছে তাহলে তিনি কেন অক্সিজেনের ব‍্যবস্থা করছেন না? প্রশ্ন তুলেছে ‘কুইন’ অনুরাগীরা। তবে রাখির এই ভিডিও নিয়ে কোনো মন্তব‍্য করেননি কঙ্গনা।

এর আগে রাখির একটি ভিডিও নিয়ে তুমুল বিতর্কের সৃষ্টি হয়েছিল। ভিডিওতে দেখা যায় গাড়িতে ওঠার সময় রাখিকে ঘিরে ধরেছে পাপারাৎজি। অভিনেত্রীও খুব নাটকীয় ভাবে দু হাত আকাশের দিকে তুলে বলছেন, ‘হে ঈশ্বর আমার দেশবাসীকে রক্ষা করো। আমি তোমাকে ভালবাসি। করোনা ভাগ যায় ইঁহাসে।’

ভিডিওটি ভাইরাল হতেই সমালোচনার বন‍্যা বয়ে যায়। যেখানে করোনার দ্বিতীয় ঢেউয়ে হাজার হাজার মানুষ মরছে সেখানে রাখি মাস্ক খুলে কিভাবে ক‍্যামেরার সামনে এলেন? প্রশ্ন তোলে নেটিজেনরা। একজন লেখেন, মানুষ মরে যাচ্ছে করোনায়। আর এই তারকাদের শুধু ফুটেজ পাওয়ার চিন্তা। আবার।পরদিনই পিপিই কিট পরে মুম্বইয়ের রাস্তায় ঘুরতে দেখা যায় রাখিকে।

Related Articles

Back to top button