টাইমলাইনবিনোদনভিডিও

নতুন প্রেমিক জুটতেই ধর্ম বদলে ফেললেন! হিজাব পরে বিশেষ বার্তা দিলেন রাখি সাওয়ান্ত

বাংলাহান্ট ডেস্ক: লুকিয়ে লুকিয়ে বিয়ে সেরেছিলেন। সেটাও টিকল না রাখি সাওয়ান্তের (Rakhi Sawant)। তাতে অবশ‍্য মুষড়ে পড়েননি তিনি। ইতিমধ‍্যেই নতুন প্রেমিকও খুঁজে নিয়েছেন তিনি। তাঁকে যে বহুমূল‍্য বিলাসবহুল গাড়ি কিনে দিয়েছিলেন সেই আদিল খানের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন রাখি। এবার হিজাবও পরে ফেললেন তিনি।

সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। একটি সাদা হিজাব পরে ক‍্যামেরার সামনে এসেছেন অভিনেত্রী। ভিডিওতে তিনি জানিয়েছেন, আগামী ২৬ ও ২৭ মে তিনি ওড়িশায় যাচ্ছেন। সঙ্গে মহম্মদের গুণকীর্তনও করেছেন রাখি।


তিনি লিখেছেন, ‘আমি জানি আমি ভাল কাজ করছি। আমি শুধু ঈশ্বরে বিশ্বাসী। জীবনে ভাল কাজ করতে চাই। আমি চাই বিশ্বে সবাই ভাল থাকুক। বলিউডে কাজ করার পাশাপাশি আরো কিছু কাজ করছি। আপনাদের সমর্থন ছাড়া আমি কিছু নই। ঈশ্বরের সাহায‍্য ছাড়া আমি কিছু নই।’

কিন্তু ভাল বার্তা দেওয়া সত্ত্বেও রাখিকে দেখে ক্ষোভে ফুঁসছেন নেটনাগরিকরা। একজন লিখেছেন, ‘এভাবেই ধর্মান্তরিত করা হয়। এখনো যদি ভারতের তরুণ প্রজন্ম সচেতন না হয় তাহলে রাখির মতো মানুষরা তরুণদের মাথা গুলে খাবে।’ আরেকজন লিখেছেন, ‘রাখি তো প্রতি বছর নিজের ধর্ম আর স্বামী বদলান। আগে নিজেকে শোধরান তারপর ঈশ্বর আর ধর্মের কথা বলবেন।’

প্রসঙ্গত, সম্প্রতি নিজের নতুন প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে সবার পরিচয় করিয়েছেন রাখি। আগে আদিলকে বন্ধু বললেও এখন তাঁর সঙ্গেই জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি জানান, রিতেশের সঙ্গে বিচ্ছেদের পর তিনি অবসাদে ভুগছিলেন। তখন আদিলই তাঁকে অবসাদ থেকে বেরোতে সাহায‍্য করেন।

পরিচয়ের এক মাসের মধ‍্যেই নাকি রাখিকে প্রেম প্রস্তাব দিয়ে দিয়েছিলেন আদিল। কিন্তু তাঁর পোশাক পরার ধরনের জন‍্য আদিলের পরিবারের লোকেরা পছন্দ করেন না রাখিকে। যদিও অভিনেত্রীর দাবি, আদিলের জন‍্য নিজেকে বদলে ফেলতেও রাজি তিনি।

Related Articles

Back to top button