টাইমলাইনবিনোদন

পরনে স্রেফ স্পোর্টস ব্রা-হট প‍্যান্ট, সারা শরীরে লিপস্টিক দিয়ে অভিনবের নাম লিখলেন রাখি!

বাংলাহান্ট ডেস্ক: আগেই জানিয়েছিলেন অভিনব শুক্লার (abhinav shukla) জন‍্য সব কিছু করতে পারেন। সব সীমা অতিক্রম করতে পারেন রাখি সাওয়ান্ত (rakhi sawant)। স্বামী রিতেশের কোনো পাত্তা নেই। স্ত্রীকে কথা দিয়েছিলেন বিগ বসে প্রবেশ করে সবার সামনে আসবেন তিনি। কিন্তু সেই কথা রাখেননি। স্বামীর বিরহে অন‍্য পুরুষে মন মজেছে রাখির। রুবিনা দিলায়েকের স্বামীর উপরেই এখন পাগল রাখি।

প্রায় দিনই বিগ বসে নিজের কাণ্ড কারখানার জন‍্য সংবাদ শিরোনামে উঠে আসেন রাখি। তবে এবারে তিনি যা করলেন তা দেখে অস্বস্তিতে পড়ে গিয়েছেন অভিনবও। স্পোর্টস ব্রা ও হট প‍্যান্ট পরে সারা গায়ে লিপস্টিক দিয়ে রাখি লিখলেন, ‘আই লাভ অভিনব’। এই ভাবেই অভিনবের প্রতি নিজের ভালবাসা প্রকাশ করেছেন রাখি।


কিন্তু রাখির এই কাণ্ড একেবারেই পছন্দ হয়নি অভিনবের। বরং বেশ অস্বস্তিতেই পড়েছেন তিনি। বলেই ফেললেন, ‘এ সব কি হচ্ছে?’ তাতে রাখির উত্তর, অভিনবের প্রতি এটা তাঁর ‘ক্রেজি লাভ’এর নিদর্শন। রাখির কাণ্ড কারখানা দেখে রীতিমতো চটে লাল রুবিনাও। স্বামীকে সতর্ক করে দিলেন, রাখিকে বেশি উৎসাহ না দিতে।

 

প্রসঙ্গত, সম্প্রতি রুবিনার সামনেই রাখি জানান, অভিনবের সন্তানের মা হতে চান তিনি। রাখি জানান, নিজের ডিম্বানু সংরক্ষণ করে রেখেছেন তিনি। এবার অভিনব যেন স্পার্ম ডোনেট করে তাঁকে দেন। রাখির এই মন্তব‍্য নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়ে গিয়েছে।

এর আগে অভিনবের কাছে শাড়ি পরারও আবদার রাখেন রাখি। তাঁর কথা মতো রাজিও হয়ে যান অভিনব। কিন্তু রাখির একের পর এক বায়না, শাড়ির কুঁচিও গুজে দিতে হবে তাঁর। অভিনবের ঘনিষ্ঠ হয়ে খুশি রাখিও। সেই মুহূর্তেই রঙ্গমঞ্চে প্রবেশ রুবিনার। তবে অভিনব বা রাখির উপর রাগ নয়, বরং শাড়ি পরাতে সাহায‍্য করেন রুবিনা।

Back to top button