fbpx
টাইমলাইনবিনোদন

এত ভয় যখন পাপ করা কেন? করোনা আতঙ্ক নিয়ে প্রশ্ন তুললেন রাখী সাওয়ান্ত

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তিনি পরিচিত ‘ড্রামা কুইন’ নামে। যাই করেন সবই একটু ‘হটকে’। বলা হচ্ছে, রাখী সাওয়ান্তের কথা। সব বিষয়েই নিজের মতামত জাহির করতে পছন্দ করেন তিনি। এই মুহূর্তে অন‍্যান‍্য তারকাদের মতো গৃহবন্দি রয়েছেন রাখীও। কিন্তু তাতে একেবারেই দমে যাননি তিনি। বরং বাড়ি বসেই করোনার সঙ্গে লড়াইয়ের উপায় বাতলেছেন তিনি।


সম্প্রতি বাড়ি বসে একটি ভিডিও শেয়ার করেছেন রাখী। সেখানে সবাইকে একহাত নিয়েছেন তিনি। তাঁর সাফ কথা, করোনা ভাইরাসকে যদি এতই ভয় তাহলে পাপ করা কেন? দিনের পর দিন বয়স নির্বিশেষে ধর্ষন, মা বাবার ওপর অত‍্যাচার, মদ‍্যপান, মিথ‍্যাচার এসবের জন‍্যই ক্ষুব্ধ হয়েছেন ঈশ্বর। আর তাঁর কোপেই এই মহামারির আবির্ভাব। রাখী আরও বলেছেন, তিনি হাত, মুখ ধুতে বলবেন না। তিনি বরবেন সর্বাগ্রে নিজেকে শুদ্ধ করতে। তাহলেই কোনও রোগ কোনওদিন ছুঁতেও পারবে না।
রাখীর এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল।

View this post on Instagram

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

অনেকেই সমর্থন করেছেন তাঁকে। আবার একাংশ সমালোচনাও করেছেন তাঁর। তবে রাখী যে ঈশ্বরে খুবই বিশ্বাস রাখেন তা অনেকেই জানেন। এর আগেও ঈশ্বরের উদ্দেশ‍্যে বিরাট একটি বেলুনের মালা পাঠানোর ভিডিও শেয়ার করেছিলেন তিনি।

এর আগে রাখি একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানেই তিনি জানিয়েছিলেন তিনি নাকি বিমানে চেপে চিনে যাচ্ছেন, করোনা ভাইরাসকে সমূলে ধ্বংস করবেন বলে। ভাইরাস শেষ করেই তারপর ফিরবেন তিনি। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও তাঁর এই সফরের কথা জানিয়েছিলেন রাখি। পাশাপাশি মোদীকে তাঁদের জন্য প্রার্থনাও করতে বলেছিলেন তিনি।

Back to top button
Close
Close