টাইমলাইনবিনোদন

প্রথমবার বিকিনিতে ‘মিস ইন্ডিয়া’র স্টেজে রকুল, কেমন প্রতিক্রিয়া ছিল বাবা-মার?

বাংলাহান্ট ডেস্ক:  এতদিনে বলিউডে (bollywood) বেশ পরিচিতি পেয়ে গিয়েছেন অভিনেত্রী রকুল প্রীত সিং (rakul preet singh)। প্রথমে দক্ষিণী ছবিতে কাজ করলেও এখন বলিউডের ছবিতেও অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। সেই দৌলতে তাঁর ফ্যান ফলোয়িংও বাড়ছে হু হু করে।


অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় রকুল। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ১২.৮ মিলিয়ন ছুঁয়েছে। আর হবে নাই বা কেন মাঝে মাঝেই নানা ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের মন জয় করতে বেশ ভালই জানেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারকে ঘিরে ফের সংবাদ শিরোনামে উঠে এসেছেন রকুল। প্রথমবার বিকিনি পরার অভিজ্ঞতা ব‍্যক্ত করেছেন তিনি সাক্ষাৎকারে। তাঁকে বিকিনিতে দেখে মা বাবার কি প্রতিক্রিয়া ছিল তাও জানান অভিনেত্রী।

প্রথম বিকিনির অভিজ্ঞতা
সাক্ষাৎকারে রকুল জানান, প্রথমবার তাঁকে বিকিনিতে দেখে কি বলেছিলেন তাঁর মা বাবা। এই সাক্ষাৎকারের সময় অভিনেত্রীর বাবা মাও উপস্থিত ছিলেন সেখানে। রকুল জানান, মিস ইন্ডিয়ার প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন‍্য বিকিনি পরা বাধ‍্যতামূলক ছিল তাঁর। কিন্তু তিনি তাঁর মাকে জানান এর জন‍্য এখনও প্রস্তুত নন তিনি। উত্তরে অভিনেত্রীর মা বলেছিলেন, বিকিনি পরা কোনও কঠিন কিছু নয়। এর জন‍্য রকুলের উচিত পিছিয়ে না গিয়ে নিজেকে তৈরি করা।

মা বাবার সমর্থন
রকুল সাক্ষাৎকারে বলেন, অনেকের মা বাবাই সন্তানদের বহু জিনিসে সমর্থন করেন না, সেখানে বিকিনি পরা তো দূরের কথা। কিন্তু তাঁর মা বাবা ছোট থেকেই তাঁকে বিভিন্ন বিষয়ে সমর্থন করে এসেছেন। তাঁরাই অভিনেত্রীকে বোঝান কিভাবে বিকিনি পরার জন‍্য নিজের মধ‍্যে আত্মবিশ্বাস আনতে হবে। এরপর বিকিনি পরে পোজও দিয়েছিলেন রকুল।

মা ই দিয়েছিলেন উৎসাহ
রকুলের মা জানান, তিনিই উৎসাহ দিয়েছিলেন মিস ইন্ডিয়ার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। তিনি জানতেন রকুল ঠিক পারবেন। উল্লেখ‍্য ২০১১ সালে মিস ইন্ডিয়া প‍্যাজেন্টে অংশগ্রহণ করেন অভিনেত্রী। পঞ্চম স্থান অধিকার করেছিলেন তিনি।

প্রসঙ্গত, এর আগে জানা গিয়েছিল লকডাউনের মধ‍্যে দরিদ্র মানুষের সাহায‍্যে এগিয়ে এসেছেন রকুল। ২০০ জন দরিদ্র মানুষের দৈনিক খাবারের ভার একাই কাঁধে তুলে নিয়েছেন তিনি। জানা গিয়েছে, গুরুগ্রামে রকুলের বাড়ির পাশে যে বস্তি রয়েছে সেখানকার ২০০ জন বাসিন্দার খাবারের দায়িত্ব নিয়েছেন তিনি। নিজের বাড়িতে রান্না করা খাবার দিয়েই তাদের পেট ভরাচ্ছেন অভিনেত্রী। তাঁকে সাহায‍্য করছেন মা বাবা কুলবিন্দর সিং ও রাজেন্দ্র সিং।

Back to top button