টাইমলাইনবিনোদন

মস্তিষ্ক নয়, মহিলাদের যৌনতাই আমাকে বেশি আকৃষ্ট করে, ফের বেফাঁস রাম গোপাল ভার্মা!

বাংলাহান্ট ডেস্ক: প্রখ‍্যাত পরিচালক রাম গোপাল ভার্মা (ram gopal verma) যে নতুন নতুন প্রতিভাদের ‘আবিষ্কার’এ অত‍্যন্ত পটু তা সকলেই জানেন। শুধু আবিষ্কারই নয়, তাদের নিজের ছবিতে সুযোগও করে দেন তিনি। বহু অভিনেতা অভিনেত্রীকেই সর্বপ্রথম নিজের ছবিতে কাস্ট করেছেন পরিচালক রাম গোপাল ভার্মা।

ফের একবার নিজের একটি মন্তব‍্যের জন‍্য সংবাদ শিরোনামে উঠে এসেছেন রাম গোপাল ভার্মা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি মন্তব‍্য করেন, মহিলাদের মস্তিষ্কের ক্ষুরধারতা নয়। বরং যৌনতাটাই তাঁর বেশি পছন্দ। পরিচালকের কথায়, মস্তিষ্ক নারী পুরুষ উভয়েরই রয়েছে। কিন্তু যৌনতাটা মহিলাদের একচেটিয়া। আর সেটাই তাঁকে বেশি আকৃষ্ট করে।

06929c58 743a 11ea bbaf 88371e4f22eb Bangla Hunt Bengali News
অবশ‍্য রাম গোপাল ভার্মাকে নিয়ে বিতর্ক এই প্রথম না। এর আগে নিজের ছবিতে ‘অনার কিলিং’ কে প্রচার করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। আইনি ঝামেলাতেও জড়ান তিনি। সম্প্রতি কাজের সুবিধার জন‍্য মুম্বই থেকে গোয়ায় নিজের অফিসও সরিয়ে আনেন পরিচালক।

এর আগে অভিনেত্রী অপ্সরা রানিকে কেন্দ্র করে বিতর্কে জড়ান রাম গোপাল ভার্মা। রাম গোপালের আগামী ছবির নায়িকা হলেন অপ্সরা। ওড়িশার এই সুন্দরীকে ‘আবিষ্কার’ করেছেন তিনিই। আর তখন থেকেই মজেছেন অপ্সরার রূপে। আর সেই মোহই ফের একবার সমালোচনার মুখে ফেলে রামগোপাল ভার্মাকে।

সোশ‍্যাল মিডিয়ায় শরীরচর্চার একটি ভিডিও শেয়ার করেন রামগোপাল ভার্মা। ডাম্বেল হাতে নিয়ে দিব‍্যি ব‍্যায়াম করতে দেখা যায় তাঁকে। সেই ভিডিওতেই কমেন্ট করেন অপ্সরা রানি।

অপ্সরা লেখেন, “স‍্যর জি আপনি সত‍্যিই খুব শক্তিশালী। আর আমাকে মানতেই হবে, দারুন বাইসেপস। আপনি সত‍্যিই অনুপ্রেরণা।” পাল্টা টুইটে পরিচালক উত্তর দেন, “ধন‍্যবাদ কিন্তু আমার বাইসেপস ভুলে যাও। তোমার শরীরের উন্মুক্ত প্রত‍্যেকটা ইঞ্চি অসম্ভব সুন্দর আর আমি ভাবতে পারছি না কাপড়ে ঢাকা অংশগুলো আরও কত সুন্দর।”তুমুল বিতর্ক হয়েছিল পরিচালকের এই মন্তব‍্যে।

Back to top button