টাইমলাইনবিনোদন

‘ভাবতে পারছি না তোমার শরীরের ঢাকা অংশগুলি কতটা সুন্দর’, অপ্সরা রানিকে মন্তব‍্য রামগোপালের

বাংলাহান্ট ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন পরিচালক রাম গোপাল ভার্মা (ram gopal verma) ও অপ্সরা রানি (apsara rani)। রাম গোপালের আগামী ছবির নায়িকা হলেন অপ্সরা। ওড়িশার এই সুন্দরীকে ‘আবিষ্কার’ করেছেন তিনিই। আর তখন থেকেই মজেছেন অপ্সরার রূপে। আর সেই মোহই ফের একবার সমালোচনার মুখে ফেলল রামগোপাল ভার্মাকে।
কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল, জ্বরে পড়েছেন পরিচালক। কিন্তু সোমবার শরীরচর্চার একটি ভিডিও শেয়ার করে তাঁর অসুস্থতার জল্পনায় ইতি টেনেছেন রামগোপাল ভার্মা। ডাম্বেল হাতে নিয়ে দিব‍্যি ব‍্যায়াম করতে দেখা গিয়েছে তাঁকে। সেই ভিডিওতেই কমেন্ট করেছেন অপ্সরা রানি।

অপ্সরা লিখেছেন, “স‍্যর জি আপনি সত‍্যিই খুব শক্তিশালী। আর আমাকে মানতেই হবে, দারুন বাইসেপস। আপনি সত‍্যিই অনুপ্রেরণা।” পাল্টা টুইটে পরিচালক উত্তর দিয়েছেন, “ধন‍্যবাদ কিন্তু আমার বাইসেপস ভুলে যাও। তোমার শরীরের উন্মুক্ত প্রত‍্যেকটা ইঞ্চি অসম্ভব সুন্দর আর আমি ভাবতে পারছি না কাপড়ে ঢাকা অংশগুলো আরও কত সুন্দর।”

রামগোপাল ভার্মার এই মন্তব‍্যের পরেই শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। একজন মহিলার উদ্দেশে এমন মন্তব‍্য তিনি কিভাবে করতে পারেন, তাও আবার প্রকাশ‍্যে! এমনই প্রশ্ন উঠছে। অবশ‍্য বিতর্কের সঙ্গে রামগোপাল ভার্মার দীর্ঘদিনের ওঠাবসা। ‘অনার কিলিং’ এর উপর আগামী ছবি করার জন‍্য তাঁর নামে অভিযোগও দায়ের হয়েছে বলে শোনা গিয়েছিল।
প্রসঙ্গত, রাম গোপাল ভার্মার আগামী ছবি ‘থ্রিলার’এ মুখ‍্য অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে অপ্সরাকে। তবে ছবিতে অভিনয়ের ঢের আগে থেকেই নেটদুনিয়ায় নিজের ‘জলবা’ দেখাতে শুরু করেছেন এই নীল চোখের সুন্দরী।


রাম গোপাল ভার্মার আবিষ্কারের আগে তেমন পরিচিত ছিলেন না অপ্সরা রানি। তিনি আদতে ওড়িশার মেয়ে। তবে বড় হয়েছেন দেরাদুনে। বর্তমানে হায়দ্রাবাদের বাসিন্দা অপ্সরা। ওড়িশার এই সুন্দরীকে দেখে নজর ফেরাতে পারেননি রাম গোপাল ভার্মা। এখনও অপ্সরারই কার্যত পঞ্চমুখ হয়ে রয়েছেন তিনি।
অপ্সরার প্রশংসা করে টুইটারে পরিচালক লিখেছেন, ‘ওড়িশার ট‍্যালেন্ট নিয়ে আগে কখনও ভাবিনি। কিন্তু অপ্সরা রানিই আমার সেই ধারনা বদলে দিয়েছে।’
নেটিজেনরাও মাতোয়ারা এই সুন্দরীকে নিয়ে। বোল্ড অবতারে রীতিমতো নজর কাড়ছেন তিনি। সম্প্রতি রাম গোপাল ভার্মার আগামী ছবি থ্রিলার এর জন‍্য একটি ফটোশুট করেন অপ্সরা রানি ও ছবির অভিনেতা রক কাচ্ছি।
ফটোশুটে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ধরা দেন দুজনেই। একের পর এক আবেদনময়ী পোজে ফটোশুট করেন অপ্সরা ও রক। সেই ছবি নিজেই টুইটিরে শেয়ার করেছেন পরিচালক।

Back to top button
Close