fbpx
টাইমলাইনভারত

নিজের দম্ভেই রয়েছে রাম রহিম, ভাইরাল হল তার জেল থেকে লেখা চিঠি

বাংলাহান্ট ডেস্কঃ বাবা রাম রহিমের (Gurmeet Ram Rahim Singh) নাম দীর্ঘদিন পর আবারও সংবাদের শিরোনামে উঠে এল। রাম রহিমের নাম মনে পড়লেই প্রথমে ‘ডেরা সাচ্চা সৌদা’র প্রধানের কথা মাথায় আসে। সেই ২০১৭ সালের ২৫ শে আগস্ট থেকে বেশ কয়েক বছর হয়ে গেল সোনারিয়া কারাগারে বন্দী রয়েছেন রাম রহিম।

ডেরা সাচ্চা সৌদার প্রধান রাম রহিম
ভদ্রতার মুখোশ পড়ে একজন ধর্মীয় শিক্ষক হিসাবে তিনি দীর্ঘকাল ডেরা সাচ্চা সৌদার প্রধান ছিলেন। ধর্ষণ এবং হত্যার মামলা দায়ের করে রাম রহিমের বিরুদ্ধে সিবিআই আদালত থেকে ২০ বছরের কারাদন্ডে দণ্ডিত করা হয়েছিল। ২০১৫ সালে বলিউডেও পদার্পণ করেছিলন এই রাম রহিম। তাঁর জীবনে গুণের শেষ নেই। হত্যার খেলায় মেতে উঠে এক সাংবাদিককেও খুন করেছিলেন তিনি।

কারাগারে বন্দী রাম রহিম
‘ডেরা সাচ্চা সৌদা’র প্রধান বাবা রাম রহিমের বিরুদ্ধে হত্যা ও ধর্ষণের মামলা দায়ের করা হয়েছিল। দীর্ঘ সময় ধরে অপারেশন চালিয়ে তাঁকে দোষী হিসাবে প্রমাণিত করা সম্ভব হয়েছিল। কিন্তু দীর্ঘদিন ধরে কারাগারে বন্দী থেকেও তাঁর প্রফুল্লতা বিন্দুমাত্র কমেনি।

রাম রহিমের লেখা চিঠি
সম্প্রতি কারাগার থেকে লেখা রাম রহিমের একটি চিঠি ভাইরাল হয়েছে। যা থেকে পরিষ্কার বোঝা যাচ্ছে, এখনও বিন্দুমাত্র দমেনি রাম রহিম। কারাগার থেকে তাঁর মা ও ডেরার ভক্তদের উদ্দ্যেশ্যে চিঠিতে তিনি লিখেছেন, ‘আমি সর্বদা শিবিরের প্রধান হিসাবেই থাকব। আমার পরিবার এই কাজের দেখভাল করবে’।

Back to top button
Close