টাইমলাইনবিনোদনছবি

মার্কিন মুলুক কাঁপাচ্ছেন এই দক্ষিণ ভারতীয় ললনা, নেটজগতে ভাইরাল রাম‍্যার ‘বোল্ড’ ছবি

বাংলাহান্ট ডেস্ক: গ্ল‍্যামার ওয়ার্ল্ড মানেই ঝাঁ চকচকে, লাইমলাইটের দুনিয়া। শুধুমাত্র রূপোলি পর্দা নয়, মডেলিংয়েও (model) চোখ ধাঁধানো আলো ও স্টারডম অফুরন্ত। তবে এখন এই দুনিয়া শুধুমাত্র টেলিভিশন বা সিনেমার পর্দাতেই আটকে নেই। সোশ‍্যাল মিডিয়াতে বরং রমরমা আরও বেশি। নিত‍্যনতুন ফটোশুট ও ফলোয়ারের নিরিখে এখানে সেরার বিচার হয়।
এমনই একজন ইনস্টাগ্রাম (instagram) তারকা হলেন রাম‍্যা ইনতি (ramya inti)। জন্মসূত্রে দক্ষিণ ভারতীয় হলেও এখন তিনি আমেরিকার বাসিন্দা। সোশ‍্যাল মিডিয়ায় লক্ষাধিক ফলোয়ার রাম‍্যার।

IMG 20200619 WA0089 Bangla Hunt Bengali News
রাম‍্যা একজন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার ও মডেল। হঠাৎ করেই সোশ‍্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেনে যান তিনি। তারপর আর পেছন ঘুরে তাকাতে হয়নি তাঁকে। মূলত ফিটনেস ও ফ‍্যাশন সংক্রান্ত বিষয় নিয়েই পোস্ট করেন রাম‍্যা।

ইনস্টাগ্রামে রাম‍্যার ফলোয়ারের সংখ‍্যা ২ লক্ষেরও বেশি। তিনি ছবি বা ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সেই পোস্ট। তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই দেখা যাবে স্বল্প পোশাক বা বিকিনিতে বেশি স্বচ্ছন্দ হলেও ভারতীয় রীতি নীতি কিন্তু একদমই ভুলে যাননি রাম‍্যা।

মাঝে মাঝেই লেহেঙ্গা বা দক্ষিণ ভারতীয় কায়দায় শাড়িতে সাজতে দেখা যায় মডেলকে। বলা বাহুল‍্য সেই সব ছবিও তুমুল ভাইরাল হয় নেটদুনিয়ায়।

https://www.instagram.com/p/B4G2PalhNV6/?igshid=cijr9cd9jxio

প্রসঙ্গত, রাম‍্যার জন্ম ও বড় হওয়া দুইই দক্ষিণ ভারতে। মাত্র ৮ বছর বয়সে বাবা মায়ের সঙ্গে তিনি পাড়ি দেন আমেরিকায়। দশ বছর ধরে সেখানেই রয়েছেন তিনি।

গ্র‍্যাজুয়েশনের সময় থেকেই ইনস্টাতে জনপ্রিয়তা পেতে শুরু করেন রাম‍্যা। এখনও পর্যন্ত সারা বিশ্বের ১০০র থেকেও বেশি ব্র‍্যান্ডের হয়ে কাজ করেছেন তিনি।

Back to top button