টাইমলাইনবিনোদনছবি

মুম্বইয়ের ব‍্যস্ত রাস্তায় টোটোয় চড়ে ঘুরছেন আলিয়া-রণবীর! তুমুল ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের জনপ্রিয় জুটিদের মধ‍্যে অন‍্যতম হলেন রণবীর কাপুর (ranbir kapoor) ও আলিয়া ভাট (alia bhatt)। নিজেদের সম্পর্কটা কোনোদিনই রাখঢাক করতে দেখা যায়নি তাঁদের। নিজেদের কেরিয়ারে চূড়ান্ত ব‍্যস্ততার পাশাপাশি সম্পর্কটা নিয়েও যথেষ্ট সিরিয়াস দুজনেই। মাঝে মাঝেই একত্রে ক‍্যামেরাবন্দি হন রণবীর ও আলিয়া।

এবার ফের একসঙ্গে দেখা গেল দুজনকে। তবে এবারে আর কোনো বিলাসবহুল গাড়িতে নয়, বরং মুম্বইয়ের ব‍্যস্ত রাস্তায় টোটোতে চড়ে ঘুরতে দেখা গেল রণবীর ও আলিয়াকে। ছবিগুলি সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ‍্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে।


আসলে এই ছবিগুলি একটি বিজ্ঞাপনের শুটিংয়ের। এক জনপ্রিয় চিপসের ব্র‍্যান্ডের বিজ্ঞাপনের জন‍্যই টোটোতে চড়তে হয়েছে রণবীর আলিয়াকে। সবুজ কুর্তির সঙ্গে গলায় গোলাপি স্কার্ফ নিতে দেখা গিয়েছে অভিনেত্রী। চুলে বেঁধেছেন বিনুনি। অপরদিকে রণবীরের পরনে সাদা টিশার্ট। বিজ্ঞাপনের পরিচালক গৌরী শিন্ডের সঙ্গেও ক‍্যামেরাবন্দি হন রণবীর আলিয়া।


প্রসঙ্গত, এই মুহূর্তে পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব‍্যস্ত রয়েছেন রণবীর। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন তাঁর রিয়েল লাইফ প্রেমিকা আলিয়া ভাট। এই প্রথম বড়পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন আলিয়া রণবীর। গত বছরেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়‍। চলতি বছরেই মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র।

অপরদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া ভাটের গাঙ্গুবাঈ কাঠিয়াবাদির টিজার। কামাথিপুরার বারবণিতা গাঙ্গুবাঈয়ের চরিত্রে তুখোড় অভিনয় করেছেন আলিয়া। সাদা চুড়িদার, বড় লাল টিপ ও চমকে দেওয়ার মতো ব‍্যক্তিত্ব, এমন অবতারেই দেখা মিলল আলিয়ার।

অতি সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে গাঙ্গুবাঈ কাঠিয়াবাদির পোস্টারও। পোস্টার ও টিজার দুটোই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন আলিয়া। ইতিমধ‍্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে টিজারটি। আগামী ৩০ জুলাই মুক্তি পাবে গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি।

Back to top button