টাইমলাইনবিনোদন

রাজপুত স্টাইলে বসবে বিয়ের আসর! যোধপুরে পৌঁছেই তোড়জোড় শুরু রণবীর-আলিয়ার

বাংলাহান্ট ডেস্ক: শেষমেষ বিয়ের ফুটল! বিয়ের লোকেশন দেখতে রাজস্থানের যোধপুরে পৌঁছে গেলেন রণবীর কাপুর (ranbir kapoor) ও আলিয়া ভাট (alia bhatt), এমনি গুঞ্জনে তোলপাড় বলিপাড়া। বলিউডের এই বহুল চর্চিত জুটির বিয়ে নিয়ে উত্তেজনা কম নেই। ২০১৮ থেকে ডেটিং শুরু করেছেন দুজনে। এই তিন বছরে বহুবার বিয়ের গুঞ্জন নিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছেন রণলিয়া জুটি। কিন্তু প্রতিবারই আশাহত হয়েছেন অনুরাগীরা।

তবে এবারে নাকি খবর একেবারে পাকা। সপ্তাহান্তে রাজস্থানের যোধপুরে উড়ে গিয়েছিলেন রণবীর আলিয়া। বিমানবন্দর থেকে তাঁদের বেরোনোর ছবিতে ছয়লাপ সোশ‍্যাল মিডিয়া। জুটির ঘনিষ্ঠ সূত্রের খবর, বিয়ের জন‍্য লোকেশন দেখতেই নাকি যোধপুর গিয়েছেন তাঁরা। এদিন ক‍্যাজুয়াল পোশাকে দেখা মিলল রণলিয়ার। জিন্স, সাদা টিশার্ট ও সবুজ সাদা জ‍্যাকেট পরেছিলেন আলিয়া। অপরদিকে বাদামি রঙা লাউঞ্জ সেটে দেখা গেল রণবীরকে।


সম্ভবত ২০১৮ থেকেই ডেট করতে শুরু করেছিলেন রণবীর আলিয়া। কিন্তু সম্পর্কটা আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করেন ২০১৯ এ এসে। একটি অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে প্রকাশ‍্যে রণবীরের প্রতি ভালবাসা জাহির করেন আলিয়া। সোশ‍্যাল মিডিয়ায় ছেলে ও হবু বৌমার সম্পর্ককে স্বীকৃতিও দিয়েছিলেন নীতু কাপুর।

তারপর থেকে কাপুর পরিবারের যেকোনো উৎসব অনুষ্ঠানে বাঁধাধরা সদস‍্য হয়ে উঠেছেন আলিয়া। সকলেরই অত‍্যন্ত প্রায় পাত্রী তিনি। তাই দুজনের বিয়ে নিয়েও কৌতূহল কম নেই মানুষের। শোনা গিয়েছিল ব্রহ্মাস্ত্র ছবির মুক্তির পরেই বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর আলিয়া। অভিনেতা নিজেও জানিয়েছিলেন , করোনা মহামারি না থাকলে এতদিনে শুভকাজটা সেরেই ফেলতেন তাঁরা।

কিছুদিন আগেই ভুল করে রণবীর আলিয়ার বিয়ের তারিখ বলে ফেলেছিলেন লারা দত্ত! আসলে সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে লারা বলেন, এখনকার ইয়ং জেনারেশনের বলিউডে কারা প্রেম করছেন সে বিষয়ে তাঁর কোনো ধারনা নেই। তবে আলিয়া রণবীর ও আলিয়া চলতি বছরেই বিয়ে করে নেবেন বলে মনে হয় তাঁর। অভিনেত্রীর এমন মন্তব‍্যের পরেই চাঞ্চল‍্য ছড়িয়েছিল বলিপাড়ায়।

Related Articles

Back to top button