টাইমলাইনবিনোদন

হানিমুনের আগেই গর্ভে সন্তান, মা হওয়ার আগে ‘বেবিমুন’ করতে বিদেশ পাড়ি দিলেন আলিয়া-রণবীর

Mবাংলাহান্ট ডেস্ক: এপ্রিলে বিয়ে, জুনে সন্তান। তাড়াহুড়োয় হানিমুনটাও (Honeymoon) করতে পারেননি রণবীর কাপুর (Ranbir Kapoor) আলিয়া ভাট (Alia Bhatt)। বিয়ের পরপরই কাজে যোগ দিয়েছিলেন দুজনেই। পরপর সিনেমার শুটিংয়ে ব‍্যস্ত হয়ে পড়েছিলেন নব বিবাহিত দম্পতি। হানিমুনে যাওয়ার আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন আলিয়া। অগত‍্যা এখন হবু সন্তানকে গর্ভে নিয়েই ‘বেবিমুন’এ গেলেন অভিনেত্রী।

একটানা কাজের ফাঁকে অবশেষে নিজেদের জন‍্য একটু সময় বের করেছেন ‘রালিয়া’। মুম্বইকে বিদায় জানিয়ে আপাতত ইতালিতে ঘুরছেন তাঁরা। হবু সন্তানকে সঙ্গে নিয়ে মধুচন্দ্রিমা, তাই এর পোশাকি নাম ‘বেবিমুন’। ইতালি ডায়েরির প্রথম ছবি শেয়ার করেছেন আলিয়া।


সোনালি রোদ মাখা দেওয়ালের উপরে সবুজ পাতার আঁকিবুঁকি। তার সামনে দাঁড়িয়ে একটি সেলফি তুলেছেন আলিয়া। মেকআপ ছাড়া মুখে ফুটে উঠেছে অন্তঃসত্ত্বাকালীন জেল্লা। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘এই রৌদ্রজ্জ্বলতার জন‍্য চিরকৃতজ্ঞ। এত ভালবাসার জন‍্য অনেক ধন‍্যবাদ।’

কমেন্ট বক্সে ভালবাসা পাঠিয়েছেন আলিয়ার মা ও শাশুড়ি। তবে বিশেষ করে নজর কেড়েছে সোনম কাপুরের কমেন্ট। তিনিও অন্তঃসত্ত্বা। চলতি মাসেই নাকি সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। আলিয়ার ছবিতে সোনম জানান, নিজের বেবিমুনেও ইতালি গিয়েছিলেন তিনি। আর জায়গাটা তাঁর দারুন লেগেছিল।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া ভাটের প্রযোজনা সংস্থার ছবি ‘ডার্লিংস’। তিনি নিজেও অভিনয় করেছেন সেখানে। প্রথমে পুরুষদের বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসার অভিযোগ তুলে ছবিটি বয়কটের ডাক উঠলেও মুক্তির পর বেশ প্রশংসাই কোড়াচ্ছে ডার্লিংস।

এছাড়াও আলিয়াকে দেখা যাবে করন জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে। তাঁর হাতে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ও। এই প্রথম রণবীরের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাঁকে। এছাড়াও হলিউড ডেবিউ প্রোজেক্ট ‘হার্ট অফ স্টোন’এও অভিনয় করেছেন আলিয়া।

Related Articles