টাইমলাইনবিনোদন

ক‍্যানসারের চিকিৎসা করাতে যাবেন আমেরিকা, সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করতে মাঝরাতে হাজির রণবীর-আলিয়া

বাংলাহান্ট ডেস্ক: ক‍্যানসার (cancer) আক্রান্ত সঞ্জয় দত্তের (sanjay dutt) সঙ্গে দেখা করতে মাঝরাতে তাঁর বাড়ি গিয়ে উপস্থিত হলেন রণবীর কাপুর (ranbir kapoor) ও আলিয়া ভাট (alia bhatt)। ‘সড়ক ২’ এর ট্রেলার মুক্তির আগের দিনই জানা যায় স্টেজ ৩ ফুসফুসের ক‍্যানসারে আক্রান্ত হয়েছেন সঞ্জয় দত্ত। খুব শীঘ্রই চিকিৎসা করাতে মার্কিন মুলুকে উড়ে যাবেন তিনি।
তার আগেই অভিনেতার বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করে এলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। মাঝরাতে গোপনে সঞ্জয় দত্তের বাড়ি গেলেও পাপারাৎজির ক‍্যামেরায় ধরা পড়েন তাঁরা। সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করে তাঁর স্বাস্থ‍্যের খোঁজ খবর নিতেই যান আলিয়া ও রণবীর।


উল্লেখ‍্য, সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’তে তাঁর চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর। অভিনেতা নিজেও প্রশংসা করেছিলেন রণবীরের অভিনয়ের। অপরদিকে দীর্ঘদিন পর মহেশ ভাটের পরিচালনায় সড়ক ২ ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন আলিয়া।


প্রসঙ্গত, ৮ অগাস্ট শ্বাসকষ্টজনিত সমস‍্যার জন‍্য মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরেন তিনি। তারপরেই জানা যায় ফুসফুসের ক‍্যানসারে আক্রান্ত হয়েছেন অভিনেতা।


এদিন নিজের টুইটার হ‍্যান্ডেলে একটি টুইট করে কিছুদিন অভিনয় থেকে বিরতি নেওয়ার কথা জানান সঞ্জয় দত্ত। তিনি লেখেন, ‘চিকিৎসার জন‍্য আমি কিছুদিন অভিনয় থেকে বিরতি নিচ্ছি। আমার পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে রয়েছে। শুভাকাঙ্খীদের অনুরোধ অযথা চিন্তা করবেন না। আপনাদের সকলের ভালবাসা ও শুভকামনা নিয়ে আমি শীঘ্রই ফিরব।’

View this post on Instagram

#sanjaydutt who recently checked in at Lilavati Hospital after feeling breathless came to know that he has third stage lung cancer. His wife #maanyata came yesterday around 430 pm from Dubai along with thr kids. We were there today outside his home and did not spot any celebrities but today night we spotted #aliaabhatt and #ranbirkapoor leaving his home. They left at 1.30 am today and we snaped them getting out. Of what we have heard is that maybe he may go to Singapore and not USA for treatment but we are not yet sure on that front , “I thank everyone who has expressed their well wishes for Sanju’s speedy recovery. We need all the strength and prayers to overcome this phase. There is a lot that the family has gone through in the past years but I am confident, this too shall pass.” Maanyata was quoted today. The family has been supporting Nargis Dutt foundation which helps children with nutrition who are facing cancer. #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

এরপরেই প্রখ‍্যাত চলচ্চিত্র সাংবাদিক কোমল নাহতা টুইট করে জানান, ফুসফুসের ক‍্যানসারে আক্রান্ত হয়েছেন সঞ্জয় দত্ত। সূত্রের খবর, খুব তাড়াতাড়িই চিকিৎসার জন‍্য আমেরিকা উড়ে যাবেন অভিনেতা।

Back to top button