টাইমলাইনবিনোদন

৩৫এ পা দিলেন দীপিকা, প্রাক্তনের জন্মদিনের পার্টিতে বর্তমান আলিয়াকে সঙ্গে করে হাজির রণবীর

বাংলাহান্ট ডেস্ক: গতকাল, ৫ জানুয়ারি ৩৫ এ পা দিলেন বলিউডের (bollywood) প্রথম সারির অন‍্যতম প্রতিভাবান ও সুন্দরী অভিনেত্রী দীপিকা পাডুকোন (deepika padukone)। সোশ‍্যাল মিডিয়া এদিন ছেয়ে গিয়েছিল দীপ্পি অনুরাগীদের জন্মদিনের (birthday) শুভেচ্ছা ও শুভ কামনায়।

এদিন বলি ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুদের জন‍্য একটি ডিনার পার্টিরও (party) আয়োজন করেন দীপিকা ও তাঁর স্বামী রণবীর সিং। পার্টিতে আমন্ত্রিত তারকাদের মধ‍্যে অন‍্যতম ছিলেন রণবীর কাপুর (ranbir kapoor), আলিয়া ভাট (alia bhatt) ও আলিয়ার দিদি শাহিন ভাট। এছাড়াও দীপিকার ডিনার পার্টিতে উপস্থিত ছিলেন করন জোহর, ইশান খট্টর, অনন‍্যা পাণ্ডেও।

deepika ranveer pc reception pti Bangla Hunt Bengali News
এদিন আলিয়ার পরনে ছিল কালো বিকিনি টপ ও কালো ডেনিম। বান্ধবীর সঙ্গে ম‍্যাচিং করে রণবীর পরেছিলেন সাদা শার্ট ও কালো প‍্যান্ট। সকলের মুখেই ছিল মাস্ক। আলিয়া ও রণবীরের সঙ্গেই পাপারাজির ক‍্যামেরাবন্দি হন শাহিন ভাটও।

প্রসঙ্গত, সম্প্রতি শোনা যায় বছরের শুরুতে রণথম্বোরে চুপিসাড়ে এনগেজমেন্ট সেরে ফেলার পরিকল্পনা করেছেন রণবীর আলিয়া‌। প্রাক্তন দীপিকার সামনেই নাকি এনগেজমেন্ট সারার পরিকল্পনা করেছেন রণবীর। শোনা গিয়েছিল এমনটাই।

2115461 alia bhatt ranbir kapoor cute moments 1576047081 Bangla Hunt Bengali News
বছরের শেষে রাজস্থানের রণথম্বোরে ছুটি কাটাতে গিয়েছিলেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। ২০২১ এর শুরুটাও সেখানেই করেন এই তারকা দম্পতি। অতি সম্প্রতি মুম্বই ফিরে ফের কাজে যোগ দিয়েছেন অভিনেত্রী।
মাদক মামলার পুরনো ভয় ঝেড়ে ফেলে ফের আগের মেজাজে ফিরে এসেছেন দীপ্পি। জোর কদমে শুরু হয়ে গিয়েছে আগামী ছবির কাজও। এবার ফের একবার শাহরুখ খানের (shahrukh khan) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। চেন্নাই এক্সপ্রেসের পর ফের বড়পর্দায় দেখা যাবে শাহরুখ দীপিকা ম‍্যাজিক।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের ব‍্যানারে প্রথম ছবিটি করতে চলেছেন শাহরুখ। ছবির নাম ‘পাঠান’। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ওয়ার’ খ‍্যাত সিদ্ধার্থ আনন্দ। জানা গিয়েছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলি দেখানো হবে তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Koimoi.com (@koimoi)

জানা গিয়েছে, এই ছবির জন‍্য দীপিকা পারিশ্রমিক হিসাবে নিচ্ছেন ১৫ কোটি টাকা। পিছিয়ে নেই খলনায়ক চরিত্রে থাকা জন আব্রাহামও। তাঁর দাবি ২০ কোটি। অপরদিকে সম্প্রতি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর ছবির লাভের ৪৫ শতাংশই নাকি যেতে চলেছে শাহরুখের পকেটে।

Back to top button