fbpx
টাইমলাইনবিনোদন

লকডাউনের উপেক্ষা করেই সবাই মিলে অমিতাভের চশমা খুঁজতে হাজির রণবীর, রজনীকান্ত, প্রসেনজিতরা, ব‍্যাপারটা কি?

বাংলাহান্ট ডেস্ক: আগামী ১৪ এপ্রিল পর্যন্ত গোটা দেশ জুড়ে লকডাউনের পরিস্থিতি চলছে। সবাই রয়েছেন গৃহবন্দি। তারকারাও ব‍্যতিক্রম নন। কিন্তু এরই মধ‍্যে ঘটেছে এক বিপত্তি। রোদচশমা হারিয়ে গিয়েছে অমিতাভ বচ্চনের। কিছুতেই তিনি তা খুঁজে পাচ্ছেন না। তাই শেষমেষ মাঠে নামতে হল অন‍্য তারকাদের। রণবীর কাপুর থেকে দিলজিৎ দোসাঞ্ঝ, এমনকি চশমা খুঁজতে হাজির ‘থালাইভা’ রজনীকান্তও। দেখা মিলল প্রসেনজিতেরও।
নিজেদের মাতৃভাষাতেই কথোপকথন চালাচ্ছেন একে অপরের সঙ্গে আর খুঁজে চলেছেন বিগ বির চশমা। শেষে তা পাওয়া গেল আলিয়া ভাটের কাছে। কাণ্ড দেখে প্রিয়াঙ্কা চোপড়া নিজেই অমিতাভের হাতে তুলে দিলেন তাঁর চশমা। না, লকডাউনের নিয়ম তাঁরা কেউ অমান‍্য করেননি। সবাই নিজের নিজের বাড়িতে থেকেই এই ভিডিওর জন‍্য অভিনয় করেছেন। আর সেটাই উঠে এল বিগ বির কথায়।


আসলে এই দেশের উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম প্রতি বর্গ কিলোমিটারেই পরিবর্তন হয় ভাষার, সংষ্কৃতির। সেই সব মিলিয়েই দেশ, ভারতবর্ষ। আর এই দেশের সবাই একই পরিবারের সদস‍্য। সেই বার্তা দিতেই এই স্বল্প দৈর্ঘ‍্যের ছবিটি তৈরি করা। সেই সঙ্গে তাঁদের মতো সকলকেই লকডাউনের নিয়ম মেনে ঘরে থাকতে অনুরোধ জানিয়েছেন অমিতাভ।

View this post on Instagram

When you see that the cause is greater than the idea you dreamt of .. there is just immense joy and gratitude for all my colleagues and friends in the making of this historic effort ! WE ARE ONE and WE SHALL OVERCOME ! Jai Hind ! जब विषय देश हित का हो, और आपका संकल्प आपके सपने से भी ज़्यादा विशाल हो ; तब फिर इस ऐतिहासिक प्रयत्न का उल्लहास और कृतज्ञ भाव, अपने फ़िल्म उद्योग के सह कलाकारों और मित्रों के लिए ! हम एक हैं … टल जाएगा, ये संकट का समाँ ! नमस्कार ! जय हिंद !

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

 

শুধু তাই নয়, এই ভিডিওর নেপথ‍্যে রয়েছে আরো এক উদ্দেশ‍্য। দৈনিক মজুরির শ্রমিকরা, এই লকডাউনে তাদের রোজগার বন্ধ। ফলে মারাত্মক সঙ্কটে পড়েছেন তারা। এই শ্রমিকদের সাহায‍্যার্থে ইতিমধ‍্যেই এগিয়ে এসেছেন তারকারা। এবার এই ভিডিওর মাধ‍্যমে বাকিদেরও সাহায‍্যের হাত বাড়ানোর আর্জি জানালেন অমিতাভ।

Back to top button
Close
Close