টাইমলাইনবিনোদন

বিয়ে আলিয়ার সঙ্গে হলেও এই অভিনেত্রীকেই বেশি পছন্দ, স্পষ্ট কথা রণবীরের

বাংলাহান্ট ডেস্ক: গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে ঘোরাফেরা করছেন রণবীর কাপু্র (Ranbir Kapoor)। সদ‍্য বিবাহিতা স্ত্রী আলিয়া ভাট (Alia Bhatt) সম্পর্কে মুখ খুলে কার্যত বোমা ফাটিয়েছেন তিনি। তাঁর মতে, আলিয়া হল ডাল ভাত। আর এই ডাল ভাতেই এখন খুশি তিনি। টেংরি কাবাবের পেছনে আর ছুটতে চান না। এবার নিজের প্রিয় সহ অভিনেত্রীর সম্পর্কেও খুল্লমখুল্লা কথা বলতে শোনা গেল রণবীরকে।

বলিউডের বহু নায়িকার সঙ্গে অভিনয় করেছেন তিনি। তাঁদের মধ‍্যে দুজনের সঙ্গে চুটিয়ে প্রেমও করেছেন। স্ত্রী আলিয়ার সঙ্গে তাঁর অভিনীত প্রথম ছবিও মুক্তি পেতে চলেছে খুব তাড়াতাড়ি। তবে রণবীরের কাছে প্রিয় সহ অভিনেত্রী কিন্তু আলিয়া নন। এমনকি তাঁর দুই প্রাক্তন প্রেমিকাও নন।

তিনি অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ‘অ্যায় দিল হ‍্যায় মুশকিল’ অভিনেত্রীর সঙ্গে খুবই ঘনিষ্ঠ বন্ধুত্ব রণবীরের। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, যেহেতু তাঁদের অফস্ক্রিন রসায়নও খুব ভাল তাই মাঝে মধ‍্যেই একে অপরকে মজা করে বিরক্ত করেন তাঁরা। সেটে মারপিটও চলে দুজনের মধ‍্যে।

একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করেছেন তাঁরা। ‘বম্বে ভেলভেট’ ফ্লপ হয়েছিল। তবে ‘অ্যায় দিল হ‍্যায় মুশকিল’ মোটামুটি হিট হয়। অনুষ্কাও এর আগে জানিয়েছিলেন, রণবীরের সঙ্গে তাঁর খুব ভাল সম্পর্ক। কারণ তাঁর মতে, দুজন মানুষ খারাপ সময়টা একসঙ্গে কাটালে তারা আরো কাছাকাছি চলে আসে। তাঁদের ক্ষেত্রেও সেটাই হয়েছে।

আগামীতে দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীরের। ব্রহ্মাস্ত্র মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর। তার আগে ২২ জুলাই মুক্তি পাবে শামশেরা। এছাড়াও রশ্মিকা মন্দানার সঙ্গে অ্যানিমেল ছবিতে দেখা যাবে রণবীরকে। অন‍্যদিকে দীর্ঘ চার বছর পর ‘চাকদা এক্সপ্রেস’ নিয়ে পর্দায় ফিরছেন অনুষ্কা।

Related Articles

Back to top button