টাইমলাইনবিনোদন

যেমন বাবা তেমন ছেলে! একসঙ্গে চার নায়িকার সঙ্গে প্রেম চালাতেন ‘রোমিও’ রণবীর, ফাঁস করেছিলেন ঋষি

বাংলাহান্ট ডেস্ক: সম্পর্কে বিশ্বাসটাই সবথেকে জরুরি। একথা কে না জানে? কিন্তু জ্ঞানপাপী হয়েও অনেকে প্রেমিক বা প্রেমিকার বিশ্বাস নিয়ে ছিনিমিনি খেলেন। গ্ল‍্যামার দুনিয়ার তারকারাও পিছিয়ে নেই। একসঙ্গে দু তিন জনের সঙ্গে সম্পর্ক চালিয়ে গিয়েছেন, এমন তারকার সংখ‍্যা নেহাত কম নয়। আর এ বিষয়ে সবার প্রথমে নাম উঠে আসবে রণবীর কাপুরের (Ranbir Kapoor)।

আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রণবীর ছিলেন বলিউডের ‘ক‍্যাসানোভা’। প্রেমের জালে জড়িয়ে মেয়েদের অনুভূতি নিয়ে খেলার জন‍্য দুর্নাম ছিল তাঁর। এমনকি রণবীরের বাবা বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর পর্যন্ত ছেলের এই দুর্নাম সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল ছিলেন। তবে এর জন‍্য ছেলেকে বিশেষ দোষ দিতেন না তিনি।


বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে ঋষি বলেছিলেন, রণবীরের ক‍্যাসানোভা ইমেজটা মিডিয়ার দেওয়া। তাঁর ছেলে অতটাও খারাপ নয়। আর হলেও বা কী? যথেষ্ট সফল কেরিয়ার। সব মেয়েরাই রণবীরের সঙ্গে প্রেম করতে ব‍্যাকুল। এখন না করলে কি ঋষির বয়সে এসে করবেন নাকি?

মজার সুরেই বর্ষীয়ান অভিনেতা বলেছিলেন, “এটাই তো প্রাণের মানুষ খোঁজার আসল বয়স। আর ও সবার সঙ্গেই প্রেম করছে। কারণ আমি A, B, C আর D কে সবসময় বাড়িতে দেখতেই থাকি। তবে আমার মনে হয় না এরা কেউ একে অপরের ব‍্যাপারে জানে বলে। শুধু কর্মচারীরা আর আমি জানি। আমি এখনো বাড়ির সর্বেসর্বা। আমার কানে সব খবরই এসে পৌঁছায়।”

বাবা হাটে হাঁড়ি ভেঙে দেওয়ায় রণবীরের পরিস্থিতি কী হয়েছিল তা অবশ‍্য জানা যায়নি। তাঁর চার প্রেমিকা কারা ছিলেন, সবটা জেনে অভিনেতার অবস্থা কী করেছিলেন সেটা এখনো অজানাই রয়ে গিয়েছে। তবে এখন আলিয়ার সঙ্গে সুখেই সংসার করছেন রণবীর।

Related Articles