টাইমলাইনট্রেলারবিনোদনভিডিও

সঞ্জু বনাম সঞ্জু, রণবীরের ‘শামশেরা’তে আবারো ভয় ধরানো খলনায়ক সঞ্জয় দত্ত

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে একের পর এক ধামাকা করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। সপ্তাহ খানেক আগে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার। এবার প্রকাশ‍্যে এল ‘শামশেরা’র (Shamshera) প্রথম ঝলক। রণবীর ভক্তদের বহু প্রতীক্ষিত ছবি হতে চলেছে এটি। প্রথম দর্শনে অনুরাগীদের নিরাশ করেননি আভিনেতা, এটুকু বলাই যায়।

এই প্রথম দ্বৈত চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর। একজন ডাকাত সর্দারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। রবিন হুডের দেশি সংষ্করণ বলা চলে তাঁর চরিত্রটিকে। বাবা এবং ছেলে উভয় ভূমিকায় অভিনয় করবেন রণবীর।


১৮৭১ সালের প্রেক্ষাপটে শুরু হচ্ছে শামশেরার গল্প। ডাকাত হয়েও ব্রিটিশ রাজের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিল সে‌। কাঁধ ছাপানো ঝাঁকড়া চুল তার। তেজী ঘোড়া বশ মানে তার হাতের ইশারায়। তারপরেই ট্রেলারে দেখা মেলে তরুণ রণবীরের। তিনি হলেন ‘নতুন শামশেরা’। বাবার সাহসিকতার গাথা এগিয়ে নিয়ে যাবে ছেলে।

ছবিতে আবারো খলনায়কের ভূমিকায় দেখা মিলবে সঞ্জয় দত্তের। কেজিএফ ২ এর অধীরার পর এবার তিনি দারোগা শুদ্ধ সিং, যে কিনা ইংরেজদের ডান হাত। যুদ্ধস্থলে নায়ক ও খলনায়কের মুখোমুখি হওয়ার দৃশ‍্যও দেখা গিয়েছে এক ঝলকে। এছাড়াও রয়েছে বানী কাপুরের লাস‍্যময়ী নাচ আর দুর্দান্ত সব সিনেম‍্যাটিক দৃশ‍্য।

রণবীর কাপুর নেই সোশ‍্যাল মিডিয়ায়। তাঁর হয়ে স্ত্রী আলিয়া ভাট শেয়ার করেছেন শামশেরার ট্রেলার। পরপর সব ছবি মুক্তি পাবে রণবীরের। পাশাপাশি আরো কিছু ছবির কাজ বাকি রয়ে গিয়েছে তাঁর। শুটিংয়ের পাশাপাশি নতুন ছবির জন‍্য প্রচারও সারছেন তিনি।

শামশেরার পরিচালনায় রয়েছেন করন মালহোত্রা এবং প্রযোজনার দায়িত্বে রয়েছে যশরাজ ফিল্মস। আগামী ২২ জুলাই মুক্তি পেতে চলেছে শামশেরা। ততদিন পর্যন্ত অপেক্ষা।

Related Articles

Back to top button