খেলাটাইমলাইন

ফার্স্ট লুকে হুবহু কপিল দেব সেজে বাজিমাত করে দিলেন রণবীর সিং

বাংলা হান্ট ডেস্ক : অনেকেরই সন্দেহ ছিল যে রণবীর সিংকে কি আদৌ কপিল দেবের ভূমিকায় ঠিকঠাক মানাবে কিনা? রণবীর সিং এর পরিশ্রম এবং তাঁর অভিনয় দক্ষতা নিয়ে কারুর কোনো সন্দেহ ছিলনা। কিন্তু প্রশ্ন ছিল কপিল দেবের মতো তাঁকে দেখতে লাগবে কি না তা নিয়ে! ১৯৮৩ বিশ্বকাপ জয়ী কপিল দেবের বায়োপিক আসছে। আর তাতে কিংবদন্তির ভূমিকায় অভিনয় করবেন রণবীর। ইতিমধ্যেই কপিল দেব ভাব ভঙ্গি আয়ত্ত করে ফেলেছেন খিলজী মহাশয়। এবং আবারও একবার মানুষকে অবাক করে রণবীর এর জন্মদিনের দিনই মুক্তি পেল ফার্স্ট লুক। এই পোস্টারে কপিল দেব হয়ে ধরা দিলেন রণবীর।83 এর পোস্টারে যেন স্বয়ং বিরাজমান কপিল দেব।

রণবীরকে কপিল দেবের লুকস-এ দেখে অবাক হয়ে গেলেন দর্শকরা।রণবীর যেন নিজেই নিজের কাছে চ্যালেঞ্জ । প্রতিবার তার নিজেকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা। রণবীর লিখলেন,,” স্পেশাল দিনে আপনাদের জন্য আসছেন হরিয়ানা হ্যারিকেন, কপিল দেব।” রণবীরের এই ছবি দেখার পর প্রথম প্রতিক্রিয়া দিলেন শিখর ধাওয়ান। কমেন্টে লিখলেন, “হুবহু যেন পাজি “(কপিল দেবকে যে নামে ডাকেন ভারতীয় ক্রিকেটাররা)। হ্যাপি বার্থ ডে ব্রো। রণবীর সিংয়ের এমন লুকস দেখে চমকে উঠেছেন বলিউডের অনেকেই। সবার মুখেই এক কথা, রণবীর সিং যেন অবিকল কপিল দেব।রণবীরের পরবর্তী চ্যালেঞ্জ তাকে পর্দায় ফুটিয়ে তুলতে হবে বিশ্বজয়ী অধিনায়কের চরিত্র।
প্রসঙ্গত, জানা যাচ্ছে, ২০২০ এপ্রিল নাগাদ রিলিজ করবে ’83. । প্রথমবার কলম জীবন্ত কিংবদন্তি চরিত্রে অভিন়য় করছেন রণবীর। আবারও সে নিজেকে ছাপিয়ে যেতে পারে নাকি তা দেখা কেবল সময়ের অপেক্ষা।

Back to top button
Close