টাইমলাইনবিনোদন

কেলেঙ্কারি! ভুল করে করিনার ছোট ছেলের প্রথম ছবি প্রকাশ করে ফেললেন দাদু রণধীর, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: ফেব্রুয়ারি মাসেই পতৌদি পরিবারে এসেছে ছোটে নবাব। দ্বিতীয়বার গর্ভবতী হওয়ার ঘোষনা করার সময় থেকেই করিনা কাপুর খানের (kareena kapoor khan) আসন্ন তারকা সন্তানকে নিয়ে তুঙ্গে ছিল উত্তেজনা। যদিও এখনো ছোট ছেলের নাম বা মুখ কোনোটাই প্রকাশ‍্যে আনেননি করিনা, তাও অনুরাগীদের আগ্রহ ক্রমে বেড়েই চলেছে।

শেষমেষ ঘটেই গেল অঘটন! কি সেই অঘটন? না, করিনা ও সইফ আগেই সিদ্ধান্ত নিয়েছিলেন এখনি ছোট ছেলেকে মিডিয়ার সম্মুখে আনবেন না। বড় ছেলে তৈমুরের বেলায় যে ভুল করেছিলেন সেই ভুল।আর করছেন না তাঁরা। তাই ছোটে নবাবের দর্শন পাওয়ার জন‍্য আরো অপেক্ষা করতে হচ্ছিল অনুরাগীদের।


তার মাঝেই বিষ্ফোরণ ঘটালেন দাদু রণধীর কাপুর। ভুল করে করিনার ছোট ছেলের ছবি প্রকাশ করে ফেললেন সোশ‍্যাল মিডিয়ায়। আসলে দুই নাতির ছোটবেলার ছবি কোলাজ করে শেয়ার করেছিলেন রণধীর। তৈমুরের ছোটবেলার ছবির সঙ্গে কোলাজ করেছিলেন দ্বিতীয় নাতির ছবিও। অবশ‍্য ভুল বুঝতে পেরে কিছুক্ষণের মধ‍্যেই মুছে ফেলেন সেই পোস্ট। তবে ততক্ষণে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল করিনা পুত্রের ছবি।

এর আগে সদ‍্যোজাতর কথা বলতে গিয়ে রণধীর কাপুর বলেছিলেন, সব শিশুদেরই তাঁর এক রকম লাগে। তবে সবাই বলছে করিনার দ্বিতীয় সন্তানকে নাকি তৈমুরের মতোই দেখতে হয়েছে। ছবি দেখে বেশ স্পষ্ট, ছোট ভাইকে দাদা তৈমুরের মতোই দেখতে হয়েছে অনেকটা।


মার্চে আন্তর্জাতিক নারী দিবসের দিন নিজের দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করেন বেবো। তবে ছোট ছেলের মুখ দেখাননি তিনি। ছেলেকে কোলে নিয়ে ক‍্যামেরাবন্দি হন তিনি। ক‍্যাপশনে আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘এমন কোনো কাজ নেই যা মহিলারা করতে পারেন না।’

Back to top button