fbpx
টাইমলাইনবিনোদন

কঙ্গনাকে ফুল উপহার আলিয়ার, হেসেই উড়িয়ে দিলেন রঙ্গোলি

বাংলাহান্ট ডেস্ক: কঙ্গনা রানাওয়াতের দিদি রঙ্গোলি চান্দেলের সব বিষয়ে মন্তব্য করার স্বভাবের কথা সকলেই জানেন। এর জন্য বহুবার তাঁকে সমালোচনার মুখে পড়তে হয়েছে। তৈরি হয়েছে নানা বিতর্ক। কিন্তু রঙ্গোলির পরিবর্তন হয়নি। তিনি যেমন তেমনই রয়ে গিয়েছেন। সম্প্রতি পদ্মশ্রী পুরস্কারের জন্য মনোনীত হয়েছে কঙ্গনা রানাওয়াতের নাম। এই নিয়ে বিভিন্ন মহলে নানা কথা শোনা গেলেও অনেকে আবার শুভেচ্ছা ও জানিয়েছেন অভিনেত্রীকে। সেই তালিকায় রয়েছেন আলিয়া ভাটও।

সুখবর পেয়ে সহকর্মীকে শুভেচ্ছা জানিয়ে ফুল ও শুভেচ্ছাবার্তা পাঠান আলিয়া। সেই নিয়েই এবার মন্তব্য করেছেন রঙ্গোলি। আলিয়ার পাঠানো ফুল ও শুভেচ্ছাবার্তার ছবি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে তিনি লিখেছেন, “এই দেখুন আলিয়াও কঙ্গনাকে ফুল পাঠিয়েছেন। কঙ্গনার কথা জানিনা কিন্তু আমার তো খুবই মজা পাচ্ছি।”

এটাই প্রথমবার নয়, এর আগে একাধিকবার আলিয়ার বিরুদ্ধে তোপ দেগেছেন কঙ্গনা ও রঙ্গোলি। কখনও তাঁর অভিনয় নিয়ে আবার কখনও পুরস্কার পাওয়া নিয়ে। বেশ কিছুদিন আগেই একটি ভিডিও প্রকাশ্যে আসে যেখানে দেখা যায় একটি পুরস্কার বিতরনী অনুষ্ঠানের পিছনের দরজা দিয়ে বেরিয়ে আসছেন আলিয়া। পাপারাৎজি তাঁর ছবি তুললে আলিয়ার ম্যানেজারকে বলতে শোনা যায়, এই ছবিগুলো যেম এখনই প্রকাশ না করা হয়।

এরপরই অভিনেত্রীর বিরুদ্ধে রঙ্গোলি অভিযোগ আনেন, সেরা অভিনেত্রীর পুরস্কার কিনে নিয়েছেন আলিয়া। তাঁকে তীব্র ভাষায় আক্রমণ করে রঙ্গোলি লেখেন, এখনও কিছুটা লজ্জা অবশিষ্ট রয়েছে যে পেছনের দরজা দিয়ে বেরিয়ে আসছেন আলিয়া। সেটা দেখে ভাল লাগল।

Back to top button
Close
Close