fbpx
টাইমলাইনবিনোদন

শ্রীময়ীকে টপকে এবারও সেরা রানি রাসমণি

বাংলাহান্ট ডেস্ক:  বাংলা টেলিভিশন ধারাবাহিকগুলির মধ্যে টক্কর চিরদিনের। কে কার থেকে টিআরপির দিক দিয়ে কতটা এগিয়ে থাকবে সেই নিয়ে দ্বন্দ্ব লেগেই রয়েছে। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে সেটা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি রেটিংয়ে সেরা ধারাবাহিকগুলির নাম প্রকাশ হয়েছে।

১৫টিরও বেশি ধারাবহিকের মধ্যে সেরা দশ টিআরপির ধারাবাহিকের মধ্যে এবারও প্রথম স্থানে রয়েছে করুনাময়ী রানি রাসমণি। ১০.৫ রেটিং নিয়ে অন্যান্য ধারাবাহিকগুলির থেকে অনেকটাই এগিয়ে রয়েছে এই ধারাবাহিক। দ্বিতীয় স্থানে রয়েছে শ্রীময়ী। শ্রীময়ীর টিআরপি রেটিংও নেহাত ফেলনা নয়, ৮.৮। তৃতীয় স্থানে ও চতুর্থ স্থান দখল করেছে কে আপন কে পর ও কৃষ্ণকলি। স্টার জলসা চ্যানেলের ধারাবাহিক কে আপন কে পরের রেটিং ৮.৭। অপরদিকে এক সময় সর্বোচ্চ রেটিংয়ে থাকা কৃষ্ণকলির রেটিং ৮.৬।

এই সপ্তাহেও পঞ্চম স্থান অধিকার করে রেখেছে জি বাংলার ধারাবাহিক আলো ছায়া। এই ধারাবাহিকের টিআরপি রেটিং ৮.০। তবে বিশেষজ্ঞরা বলছেন, আগামী সপ্তাহ থেকে ফের বাড়তে পারে শ্রীময়ীর রেটিং। কারন আগামী সপ্তাহে শ্রীময়ীর জীবনে আসছে নতুন মানুষ। অভিনেতা টোটা রায়চৌধুরীর প্রবেশ ঘটছে শ্রীময়ী ধারাবাহিকে। ইতিমধ্যেই স্টার জলসার ফেসবুক পেজে দেখানো হয়ে গিয়েছে আগামী সপ্তাহের প্রোমো। বলা বাহুল্য দর্শকদের উত্তেজনাও তুঙ্গে উঠেছে। জি বাংলার ধারাবাহিক আলো ছায়াও কয়েক সপ্তাহেই রেটিং বেশ বাড়িয়ে ফেলেছে। জি বাংলার আরও একটি ধারাবাহিক নিয়ে বেশ প্রত্যাশা রয়েছে দর্শকদের। সেটা হল ফিরকি। মনে করা হচ্ছে খব তাড়াতাড়িই এই ধারাবাহিক জায়গা করে নেবে সেরা পাঁচে।

তবে এই তালিকায় স্থান হয়নি নেতাজির। তালিকার ষষ্ঠ স্থানে রয়েছে ফিরকি। সপ্তম, অষ্টম, নবম ও দশম স্থানে রয়েছে যথাক্রমে মোহর, নকশিকাঁথা, ত্রিনয়নী ও বাঘ বন্দি খেলা।

Back to top button
Close
Close