টাইমলাইনবিনোদন

টলিউড নায়িকার সঙ্গে ‘বন্ধুত্ব’ সৌপ্তিকের! ১২ বছরের প্রেম ভাঙার গুঞ্জন নিয়ে মুখ খুললেন রণিতা

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ায় আবারো এক প্রেম ভাঙার গুঞ্জন। তালিকায় নতুন নাম নাকি রণিতা দাস (Ranita Das) এবং সৌপ্তিক চক্রবর্তীর (Souptik Chakraborty)। টেলিভিশনের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী তথা প্রযোজকের সম্পর্কটা এতদিন সকলের চোখের সামনেই ছিল। বন্ধুত্ব, প্রেম কোনো কিছুই লুকিয়ে রাখেননি রণিতা সৌপ্তিক। কিন্তু সাম্প্রতিক গুঞ্জন বলছে, দুজনের সম্পর্কটা নাকি এখন তাসের ঘরের মতোই অনিশ্চিত।

হঠাৎ এমন গুঞ্জন কেন? শোনা যাচ্ছে, লাভবার্ডসের মাঝে নাকি এক তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। টলিপাড়ার প্রথম সারির এক নায়িকার সঙ্গে নাকি বিশেষ ‘বন্ধুত্ব’ গড়ে উঠেছে সৌপ্তিকের। আর তার জেরেই নাকি ঘর ভাঙছে রণিতার। কথায় আছে, যা রটে তার কিছুটা তো ঘটে। গুঞ্জন কি সত্যি নাকি স্রেফ গুজব?

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সৌপ্তিক হেসেই উড়িয়ে দিয়েছেন কথাটা। নিজেদের প্রযোজনা সংস্থার আসন্ন সিরিজ ‘এনক্রিপ্টেড’ এর প্রসঙ্গ টেনে তিনি বলেন, তাঁর এ বিষয়ে কিছুই বলার নেই। পুরো ব্যাপারটাই এনক্রিপটেড। এমন গুঞ্জন আগেও শুনেছেন তিনি। কোনটা ঠিক আর কোনটা ভুল সেটা সময় বলবে, স্পষ্ট কথা সৌপ্তিকের।

একই রকম উত্তর দিয়েছেন রণিতা। প্রযোজনা সংস্থার কাজ, কীভাবে আরো এগিয়ে নিয়ে যাওয়া যায় এসব চিন্তাতেই মগ্ন তাঁরা। তাই অন্য কথা ভাবার সময় নেই তাঁদের। তিনি আরো বলেন, গুঞ্জন অনেক কিছু নিয়েই রটে। কিছু কিছু ইউটিউব চ্যানেলে এমনও দাবি করা হয়েছে যে তিনি ও সৌপ্তিক নাকি বিবাহিত, এক সন্তানও রয়েছে তাঁদের। তাই এসবে কান না দিয়ে রণিতার স্পষ্ট কথা, তাঁরা দিব্যি আছেন।

প্রসঙ্গত, ধন্যি মেয়ে সিরিয়ালে অভিনয় করার সময়েই বন্ধুত্বের সূত্রপাত রণিতা এবং সৌপ্তিকের। সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হতে বেশি সময় লাগেনি। বহু বছর ধরেই একসঙ্গে রয়েছেন দুজনে। একসঙ্গে একটি প্রযোজনা সংস্থাও খুলেছেন তাঁরা।

Related Articles

Back to top button