টাইমলাইনবিনোদন

রঞ্জা মল্লারই এখন নায়ক নায়িকা, নিজের নামের সিরিয়াল থেকেই আউট ‘পিলু’! ক্ষোভ নিয়ে মুখ খুললেন মেঘা

বাংলাহান্ট ডেস্ক: সিরিয়াল (Serial) মানেই যৌথ পরিবার। নায়ক নায়িকাকে কেন্দ্রে রেখে আরো অনেক পার্শ্বচরিত্রদের সঙ্গে নিয়েই লেখা হয় গল্প। সময়ে সময়ে পরিবারের অন‍্যান‍্য সদস‍্যদের গল্প গুরুত্ব পেলেও নায়ক নায়িকাকে কখনোই ব‍্যাকফুটে ফেলা যায় না। তারাই যে সিরিয়ালের সবথেকে গুরুত্বপূর্ণ অংশ। কিন্তু ‘পিলু’ (Pilu) সিরিয়ালে নায়ক নায়িকাই যেন পার্শ্বচরিত্র।

শুরুটা অবশ‍্য হয়েছিল পিলু আর আহিরের গল্প নিয়েই। গ্রামের মেয়ে পিলু আহিরের ছাত্রী হয়ে পা রেখেছিল সুরমণ্ডলে। সিরিয়ালের অবশ‍্যম্ভাবী রীতি মেনে সেই ওস্তাদজির সঙ্গেই বিয়ের পর ছাত্রী থেকে সোজা পাত্রী হয়ে বসে পিলু। পরবর্তীকালে জানা যায়, পিলু আসলে আহিরের পণ্ডিতজি আদিত‍্য নারায়ণেরই মেয়ে। খলনায়িকা রঞ্জা প্রথমে দু চক্ষে তাকে সহ‍্য করতে না পারলেও এখন সেও ভাল হয়ে গিয়েছে।


কিন্তু মল্লারের সঙ্গে যেদিন হঠাৎ করে রঞ্জার বিয়ে হয়ে যায় সেদিনের পর থেকেই পিলু আহিরের গুরুত্ব কমতে থাকে। এখন রঞ্জা মল্লারই সিরিয়ালের সর্বেসর্বা। তাদের সম্পর্কের টানাপোড়েন, উত্থান পতন মূল ইউএসপি। পিলু আহির আক্ষরিক অর্থেই পার্শ্বচরিত্র। এতে দুজনের ভক্তরা ক্ষুব্ধ। অন‍্যদিকে রঞ্জা মল্লার জুটির ভক্তদের দাবি, তারা নিজ গুণেই ছাপিয়ে গিয়েছে পিলুকে।

নিজের নামের সিরিয়ালে এমন অতিথি হয়ে থাকতে কি মানে লাগছে পিলু ওরফে মেঘা দাঁ এর? অভিনেত্রী হিসাবে পিলুর হাত ধরেই ডেবিউ করেছেন তিনি। ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শো থেকে তাঁর উত্থান। প্রথম সিরিয়াল শুরুর দিকে ভালোই টিআরপি তুলছিল। কিন্তু এখন বেশ কয়েক সপ্তাহ হল সেরা দশে আর জায়গা করতে পারছে না পিলু।

যদিও মেঘার দৃঢ় বিশ্বাস, টিআরপি ঠিকই ফিরবে ভাল জায়গায়। আর রঞ্জা মল্লার বেশি গুরুত্ব পাওয়া নিয়ে মেঘার বক্তব‍্য, কখন আহির পিলু আর কখন রঞ্জা মল্লারকে দেখানো হবে সেটা লেখিকাই জানেন। তিনি শুধু ভাল করে কাজ শিখছেন। যতটা সুযোগ পেয়েছেন সেটাই অনেক বলে মনে করেন মেঘা।

Related Articles

Back to top button