টাইমলাইনবিনোদনভিডিও

জল ছিটিয়ে বাবাকে ভিজিয়ে একসা কাণ্ড! ভাইরাল রঞ্জিত মল্লিক-কোয়েল মল্লিকের মিষ্টি ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সন্তান যতই বড় হয়ে যাক না কেন, বাবা মায়ের কাছে চিরদিন তারা সেই ছোট্টটিই থাকে। যাকে ছোটবেলায় হাত ধরে হাঁটতে শেখানো, চোখের পলকে সেই সন্তানই বড় হয়ে বৃদ্ধ বাবা মায়ের হাত ধরে। টলিউডের এমনি এক মিষ্টি বাবা মেয়ের জুটি রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ও কোয়েল মল্লিক (Koel Mallick)। মেয়ের বিয়ে হয়ে নাতির মুখও দেখে ফেলেছেন বর্ষীয়ান অভিনেতা। কিন্তু বাবার সঙ্গে খুনসুটি ছাড়েননা কোয়েল।

কিছুদিন আগেই লুকিয়ে লুকিয়ে মিষ্টি খেতে গিয়ে মেয়ের হাতে ধরা পড়েছিলেন রঞ্জিত মল্লিক। আর এবারে দুষ্টুমি করে জল ছিটিয়ে বাবাকে ভিজিয়ে দিলেন কোয়েল। আসলে বাগানের গাছে জল দিচ্ছিলেন অভিনেত্রী। তখনি রঞ্জিত মল্লিক মেয়ের পেছনে এসে দাঁড়ান।


আর তা দেখেই কোয়েলের মাথায় খেলে যায় দুষ্টু।বুদ্ধি। সঙ্গে সঙ্গে জল ছিটিয়ে বাবাকে পুরো ভিজিয়ে দেন তিনি। মেয়ের দুষ্টুমির হাত থেকে পালিয়ে বাঁচেন রঞ্জিত মল্লিক। ওদিকে হেসে কুটিপাটি কোয়েল‌। বাবা মেয়ের এই খুনসুটির মিষ্টি ভিডিও মুহূর্তে ভাইরাল নেটপাড়ায়।

জিতের প্রযোজনা সংস্থার তরফে শেয়ার করা হয়েছে ভিডিওটি। আসলে খুব শিগগিরি মুক্তি পেতে চলেছে জিৎ প্রযোজিত ছবি ‘আয় খুকু আয়’। বাবা মেয়ের নির্ভেজাল সম্পর্কই এই ছবির মূল উপজীব‍্য। তাই ছবির ডিজিটাল প্রচারের জন‍্য টলিপাড়ার বাস্তবের বাবা মেয়ের জুটিদেরই বেছে নিয়েছে ছবি নির্মাতারা।

এর আগেও একটি ভিডিও ভাইরাল হয়েছিল রঞ্জিত মল্লিক ও কোয়েল মল্লিকের। মেয়েকে লুকিয়ে মিষ্টি খাচ্ছিলেন বর্ষীয়ান অভিনেতা। এক প্লেট সন্দেশ নিয়ে সবে বসেছিলেন একটু আয়েশ করে। এদিক ওদিক তাকিয়ে একটা সন্দেশ মুখে পুরেছেন কি পোরেননি, পেছন থেকে চুপিচুপি এসে হাজির কোয়েল।

‘এসব মিষ্টি খাওয়া একদম বারণ’ বলে বকে ধমকে মিষ্টির প্লেট নিয়ে চলে গেলেন মেয়ে। রঞ্জিৎ মল্লিক আর কী করেন! মিষ্টি হারানোর শোকে তাঁর মুখ গোমড়া। সেই ভিডিওটিও দারুন ভাইরাল হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। ইন্ডাস্ট্রির এই দুষ্টু মিষ্টি বাবা মেয়ের জুটি নেটিজেনরা বেশ উপভোগও করেন।

Related Articles

Back to top button