টাইমলাইনবিনোদনভিডিও

লুকিয়ে লুকিয়ে এই কাণ্ড করছিলেন, শেষে মেয়ে কোয়েলের কাছেই ধরা পড়লেন রঞ্জিত মল্লিক!

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের সবথেকে মিষ্টি বাবা মেয়ের জুটি রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ও কোয়েল মল্লিকের (Koel Mallick)। বাবার চোখের মণি মেয়ে কোয়েল। আর অভিনেত্রীও বাবা বলতে অজ্ঞান। বিয়ের পর শ্বশুরবাড়ি যেতে হয়েছে, নিজেও মা হয়েছেন কোয়েল। তবুও বাবার দিকে সবসময় কড়া দৃষ্টি থাকে তাঁর। কোয়েলের নজর এড়িয়ে কিছুই করার জো নেই। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতেই মিলল তার প্রমাণ।

মেয়েকে লুকিয়ে মিষ্টি খাচ্ছিলেন বর্ষীয়ান অভিনেতা। এক প্লেট সন্দেশ নিয়ে সবে বসেছিলেন একটু আয়েশ করে। এদিক ওদিক তাকিয়ে একটা সন্দেশ মুখে পুরেছেন কি পোরেননি, পেছন থেকে চুপিচুপি এসে হাজির কোয়েল। ‘এসব মিষ্টি খাওয়া একদম বারণ’ বলে বকে ধমকে মিষ্টির প্লেট নিয়ে চলে গেলেন মেয়ে। রঞ্জিৎ মল্লিক আর কী করেন! মিষ্টি হারানোর শোকে তাঁর মুখ গোমড়া।


বাবা মেয়ের এই খুনসুটির ভিডিওটি শেয়ার করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়। ক‍্যাপশনে লেখা, ‘মেয়েরাও মাঝেমাঝে বকা দেয়, কারণ মেয়েরাও মায়ের স্নেহে আগলে রাখে তাদের বাবাদের’। আসলে পুরো ব‍্যাপারটাই প্রচার কৌশল। প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া রায় অভিনীত আসন্ন ছবি ‘আয় খুকু আয়’ এর প্রচারের জন‍্যই বানানো বাবা মেয়েকে নিয়ে এই মিষ্টি ভিডিও।


এর আগে ‘কিশমিশ’ ছবির প্রচারের সময়ে দেব রুক্মিনীকেও দেখা গিয়েছিল সোশ‍্যাল মিডিয়াকে প্রচারের অঙ্গ বানাতে। প্রসেনজিতের সঙ্গে রুক্মিনীর একটি রোম‍্যান্টিক রিল ভিডিও শুট করেছিলেন দেব। আবার ‘ইন্ডাস্ট্রি’ ও তাঁর উত্ত‍রসূরী তৃষাণজিৎকে নিয়ে নিজেও নেচেছিলেন কিশমিশের গানে। এবার প্রসেনজিৎ নিজেও একই পন্থা নিলেন ছবি প্রচারের জন‍্য।

প্রসঙ্গত, আয় খুকু আয় ছবির গল্প বাবা মেয়েকে নিয়ে। ছবির নির্মল মণ্ডল ‘সিঙ্গল ফাদার’। মেয়ে ‘বুড়ি’কে একাই বড় করে তুলবেন তিনি, পৌঁছে দেবেন বিয়ের পিঁড়িতে। আগামী ২৭ মে মুক্তি পেতে চলেছে ‘আয় খুকু আয়’।

Related Articles

Back to top button