টাইমলাইনভাইরাল

যেমন খুশি তেমন সাজো প্রতিযোগীতায় এবার নকল রানু-হিমেশ, পেল প্রথম পুরস্কার

বাংলাহান্ট ডেস্ক: যেমন খুশি সাজো প্রতিযোগীতায় প্রথম হলেন রানু মণ্ডল ও হিমেশ রেশমিয়া। কি অবাক হলেন?  রানু ও হিমেশের আবার সাজার কী দরকার তাও আবার যেমন খুশি সাজোতে। আসলে বিষয়টা অন্য। রানুদেবী ও হিমেশের অনুকরণ করে দুজন সেজেছিলেন প্রতিযোগীতায়। আর তাতেই প্রথম পুরস্কার নিজেদের ঝুলিতে পুরলেন তাঁরা।

ঘটনাটা ঘটেছে দক্ষিণ কলকাতার ধামাইতলাতে। ২৩ জানুয়ারি সেখানকার মাতৃ সংঘ ক্লাবের উদ্যোগে আয়োজিত হয়েছিল ক্রীড়া প্রতিযোগীতা। তাতে ছিল যেমন খুশি সাজো প্রতিযোগীতাও। সবাই মোটামুটি সাধারণ পরিকল্পনা অনুযায়ীই সেজে এসেছিল। কিন্তু সাজিদ ও সৌরভের সাজ ছিল কিছুটা ‘হটকে’। সাজিদ সেজে এসেছিল রানু মণ্ডল ও সৌরভ সেজেছিল হিমেশ রেশমিয়া। দুজনেই ছেলে কিন্তু তাও রানুদেবীর সাজে বেশ ভালই মানিয়ে গিয়েছিল সাজিদকে। এক নজরে দেখে তাকে মেয়ে বলে ভুল হতেই পারে।

সাজিদের পরনে ছিল হলুদ শাড়ি। চুলের স্টাইলটাও করেছিল অবিকল রানু মণ্ডলের মতো। কানে সবুজ বাটি দিয়ে তৈরি হেডফোন। সামনে নকল মাইক। অপরদিকে হিমেশ তথা সৌরভের পরনে ছিল নীল শার্ট ও মাথায় নীল টুপি। অবিকল রানু ও হিমেশের ভাইরাল ভিডিওর মতোই ‘তেরি মেরি’ গানটি গাইতে শোনা গেল সাজিদকে। অন্যদিকে সৌরভও হাত নেড়ে নেড়ে সাজিদ তথা রানুর গানের তারিখ করে।

ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দুই খুদের অভিনয় দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেনরা। পাশাপাশি দুজনের ইউনিক সাজের তারিফও করছেন অনেকেই। রানুও ভিডিওর পাশাপাশি এই ভিডিও একইরকম ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Back to top button