টাইমলাইনবিনোদন

সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডল আবার ভাইরাল হলো ইংরেজিতে কথা বলে

বাংলা হান্ট ডেস্ক: রানাঘাট স্টেশন এর  লতার গান  বিশ্বখ্যাতি  অর্জন করার পর  তিনি  এখন ইংরেজি এবং হিন্দি মিশে কথা বলার চেষ্টা করেন  অন্য তারকাদের মতো  ধীরে ধীরে বদলে যাচ্ছে রানু মন্ডল এর জীবন যাপন।

রানুর নতুন একটি ভিডিও এসেছে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। সেখানে দেখা গেছে, তিনি বাংলা সম্পূর্ণ এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন। ভিডিও ধারণকারী বলেন, ‘বাংলায় বলুন। ’

রানু দিনকয়েক আগে নিজের ছোটবেলার স্কুলে গিয়েছিলেন। সেখানেই এভাবে কথা বলতে গিয়ে কিছুটা তালগোল পাকিয়ে ফেলেন। ‘কেমন লাগছে’ এই প্রশ্নে উত্তর দিতে গিয়ে প্রথমে ইংরেজিতে শুরু করেন রানু। ‘ভেরি নাইস’ বলার পরই হোঁচট খান। এরপর হিন্দির দিকে যাওয়ার চেষ্টা করেন। তাতেও উত্তর সম্পূর্ণ করতে পারেননি।

সেই স্টেশনে গান করার ভিডিও অতীন্দ্র চক্রবর্তী নামক ইঞ্জিনিয়ারিং ছাত্র নিজেদের বন্ধুদের মধ্যে এসে ভিডিওটি শেয়ার করে।একজন ভিক্ষুকের এমন সুরেলা কণ্ঠ সাড়া ফেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তারপর থেকে রানু মন্ডলের সোশ্যাল মিডিয়ায় চর্চা থামছেই না বলতে গেলে এবং নেটিজেনরা তাকে নিয়ে খুব আগ্রহী।

জীবন বদলে যাওয়ার পর রানুর কিছু মন্তব্য নেট দুনিয়ায় সমালোচনার ঝড় তোলে।

রানুর এমন আচরণে অনেকে ক্ষুব্ধ হলেও কেউ কেউ ভিন্ন দিকটা সামনে আনছেন। বলা হচ্ছে, রানু আসলে অন্য দশজনের মতো মানসিকভাবে শতভাগ সুস্থ নন। আবার অসুস্থ সেটিও বলা যাবে না। সব মিলিয়ে কিছুটা হলেও ব্যতিক্রমী আচরণ তার ভেতর আছে।

Related Articles